Home /News /entertainment /
Sushant Singh Rajput Death Case: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুমামলায় গ্রেফতার ঘনিষ্ঠ বন্ধু কুণাল, এতদিন পলাতক ছিলেন!

Sushant Singh Rajput Death Case: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুমামলায় গ্রেফতার ঘনিষ্ঠ বন্ধু কুণাল, এতদিন পলাতক ছিলেন!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুমামলায় গ্রেফতার ঘনিষ্ঠ বন্ধু কুণাল, এতদিন পলাতক ছিলেন!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুমামলায় গ্রেফতার ঘনিষ্ঠ বন্ধু কুণাল, এতদিন পলাতক ছিলেন!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুমামলায় (Sushant Singh Rajput Death Case) ফের গ্রেফতার অভিনেতার এক কাছের বন্ধু।

  • Share this:

    #মুম্বই: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুমামলায় (Sushant Singh Rajput Death Case) ফের গ্রেফতার অভিনেতার এক কাছের বন্ধু। হোটেল ব্যবাসীয় কুণাল জানিকে (Kunal Jani) বৃহস্পতিবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারের গ্রেফতার করেছেন। তিনি সুশান্তের খুবই ঘনিষ্ঠ বন্ধু ছিলেন এবং এতদিন পলাতক ছিলেন বলে জানা গিয়েছে (Sushant Singh Rajput Death Case)। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সুশান্তের মৃত্যুতে মাদক মামলায় এনসিবি হোটেল ব্যবসায়ী কুণাল জানিকে মুম্বইয়ের খার এলাকা থেকে গ্রেফতার করেছে। তিনি সুশান্তের কাছের বন্ধু ছিলেন এবং এতদিন পালিয়ে বেড়াচ্ছিলেন।

    গত মাসে এনডিপিএস সুশান্তের ফ্ল্যাটসঙ্গী ও বন্ধু সিদ্ধার্থ পিঠানির জামিন নামঞ্জুর করে দেয়। এই নিয়ে দ্বিতীয় বার তাঁর জামিন দিল না আদালত। পিঠানির আইনজীবীই এই কথা জানিয়েছেন। এনসিবি ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, জামিনের আবেদনে কোনও গুরুত্বপূর্ণ দাবি ছিল না এবং সে কারণেই কোর্ট ফের একবার জামিন নামঞ্জুর করেছে। গত বছরের ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। তার পর থেকেই তাঁর মৃত্যুর তদন্তের পাশাপাশি শুরু হয় এই মৃত্যুতে মাদক যোগের মামলা। একের পর এক সুশান্তের ঘনিষ্ঠ ও কাছের কয়েকজনকে গ্রেফতার ও জেরা করা হয়।

    এই মৃত্যুমামলা সিবিআই, এনসিবি ও ইডি চালাচ্ছে এখনও। তাঁর আচমকা মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। ভক্তমহলে শোরগোল পড়ে গিয়েছিল, এটি আত্মহত্যা নয়, খুন করা হয়েছে সুশান্তকে। যদিও খুনের সপক্ষে কোনও যুক্তি বা প্রমাণ এখনও মেলেনি। তবে অভিনেতা মাদকাসক্ত হয়ে পড়েছিলেন বলে তথ্যপ্রমাণ পেয়েছেন গোয়েন্দারা। এবং সুশান্তের পরিবারের অভিযোগ, জোর করেই সুশান্তকে মাদক দেওয়া হচ্ছিল। এবং সেই কাজটি সুশান্তের সঙ্গে থাকা কাছের বন্ধুরাও করেছিলেন।

    আরও পড়ুন: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌজন্য!

    পিঠানি বাদেও, সুশান্তের গার্লফ্রেন্ড অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিককে গ্রেফতার করেছিল এনসিবি। দুই কর্মী স্যামুয়েল মিরান্ডা ও দীপেশ সাওয়ান্তকেও গ্রেফতার করেছে এনসিবি। রিয়া ও শৌভিক পরে জামিনে মুক্তি পেয়েছেন। আগের মাসেই সুশান্তের বন্ধু কেশব ও নীরজকে জেরা করেন গোয়েন্দারা। এই মামলায় সিদ্ধার্থের ভূমিকা জানতে চায় এনসিবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Sushant singh Rajput, Sushant Singh Rajput death Case, Sushant Singh Rajput Suicide

    পরবর্তী খবর