• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Super Dancer 4-এ শিল্পার জায়গা নিচ্ছেন? কী বলছেন করিশমা কাপুর?

Super Dancer 4-এ শিল্পার জায়গা নিচ্ছেন? কী বলছেন করিশমা কাপুর?

তাঁকে সরিয়ে দিয়ে সেই জায়গায় করিশমা কাপুরকে (Karisma Kapoor) নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে শো-কর্তৃপক্ষ?

তাঁকে সরিয়ে দিয়ে সেই জায়গায় করিশমা কাপুরকে (Karisma Kapoor) নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে শো-কর্তৃপক্ষ?

তাঁকে সরিয়ে দিয়ে সেই জায়গায় করিশমা কাপুরকে (Karisma Kapoor) নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে শো-কর্তৃপক্ষ?

  • Share this:

#মুম্বই: বিনোদন জগতে কী থেকে যে কী হয়, সেটা বলা বেশ মুশকিল! তবে একটা ব্যাপার বেশ জোর দিয়েই বলা যায়- যার জন্য জনতার সহানুভূতি নেই, তাকে কেউ কাজ দিতে চায় না, সে যে ইন্ডাস্ট্রিই হোক না কেন! শিল্পা শেট্টি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) সঙ্গেও কি এখন ঠিক সেটাই হচ্ছে? পর্নোগ্রাফি ব্যবসার অভিযোগে স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হয়েছেন বলে সুনাম নষ্ট হয়েছে নায়িকারও? আর সেই জায়গা থেকেই কি সুপার ডান্সার ৪ (Super Dancer 4) রিয়্যালিটি শোয়ে বিচারকের পদ থেকে তাঁকে সরিয়ে দিয়ে সেই জায়গায় করিশমা কাপুরকে (Karisma Kapoor) নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে শো-কর্তৃপক্ষ?

সুপার ডান্সার সিজন ১ থেকে এই শোয়ের সঙ্গে যুক্ত শিল্পা। মাঝে পরিবারের কোনও সদস্য কোভিড আক্রান্ত হওয়ায় শ্যুটিং থেকে ব্রেক নিয়েছিলেন তিনি। পরে অবশ্যই কোভিড আক্রান্তের হার কমতে শুরু করায় ফের শ্যুটিং শুরু হয়। প্রতি সপ্তাহে সোমবার ও মঙ্গলবার এই শোয়ের শ্যুটিং চলে। কিন্তু এই সপ্তাহে এলেন না অভিনেত্রী। বলিউডে গুঞ্জন, তিনি যুক্ত থাকলে শোয়ের বদনাম হবে, তাই তাঁকে বিচারকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে! এই খবরও মিথ্যা নয় যে এবার শোয়ের বিচারকের আসনে বসতে চলেছেন করিশমা! তাহলে কি হিসেব ওই দুইয়ে দুইয়ে চার ধরতে হবে?

জানা গিয়েছে যে করিশমা সুপার ডান্সার ৪-এ বিচারকের আসনে বসছেন ঠিকই, তবে তা সাময়িক ভাবে, বড় জোর একটি বা কয়েকটি পর্বের জন্য! শো-কর্তৃপক্ষের জানানো হয়েছে যে তিনি অতিথি বিচারক হিসেবে শোয়ে যোগদান করছেন, এর বেশি আর কিছু নয়। করিশমাও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। তবে আপাতত শিল্পার যে আইন অনুসারে কাজ চালিয়ে যাওয়ায় সমস্যা আছে, সে বিষয়টিও একেবারে আড়ালে থাকেননি। মুম্বইয়ের জয়েন্ট পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভারাম্বে (Milind Bharambe) সাফ জানিয়ে দিয়েছেন যে স্বামীর ব্যবসার সঙ্গে এখনও পর্যন্ত তাঁরা শিল্পার কোনও যোগসূত্র বের করতে পারেননি, তবে পুঙ্খানুপুঙ্খ তদন্ত চলছে, সেই অনুসারে যখন-তখন জবানবন্দীর জন্য নায়িকাকে থানায় যেতে হতে পারে। এই সব কিছুর মাঝে শ্যুটিং চালিয়ে যাওয়া সম্ভব নয়। সে কারণেই সাময়িক ভাবে করিশমা দায়িত্ব সামলাবেন! তবে তদন্ত দীর্ঘমেয়াদি হলে কী হবে, সেই যা দেখার ব্যাপার!

Published by:Ananya Chakraborty
First published: