Sunny Leone: সম্পর্কে চিড়! স্বামী ড্যানিয়েলকে প্রচণ্ড মারধর করলেন সানি লিওন, ভাইরাল ভিডিও

Sunny Leone: সম্পর্কে চিড়! স্বামী ড্যানিয়েলকে প্রচণ্ড মারধর করলেন সানি লিওন, ভাইরাল ভিডিও

সানি লিওন ও ড্যানিয়াল ওয়েবার । ছবি- ইনস্টাগ্রাম ।

ড্যানিয়েলের সঙ্গে হঠাৎ কী এমন হল সানির? যাতে একেবারে প্রচণ্ড মারধর শুরু করলেন তিনি? দেখুন সেই ভিডিও--

  • Share this:

    #মুম্বই: সানি লিওন (sunny leone) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ভারতের এই মেয়ের সাহস অনেকের থেকেই অনেকটা বেশি। জনপ্রিয় পর্নস্টার হিসেবেই নিজের কেরিয়ার শুরু করেন তিনি। ধীরে ধীরে সানি হয়ে উঠেছিলেন পর্ন দুনিয়ার মক্ষীরানি। তাঁর ভিডিওতে হামলে পড়তেন দর্শক। সেই সানি আজ দেশে ফিরে এসেছেন বহু বছর হল । এসেই বলিউডে পা দিয়েছেন তিনি । প্রথমটায় সমালোচনা হলেও আজ তাঁকে সবাই ভালবাসতে শুরু করেছে।

    শুধু সানি নন, সানির গোটা পরিবারটাই বেশ জনপ্রিয় । তিন সন্তানকে নিয়ে দিব্যি হেসেখেলে, রোম্যান্স করে দিন কাটান প্রাক্তন পর্নস্টার সানি লিওন । স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন দারুণ মাখোমাখো । সব সময়ই প্রেমে মশগুল হয়ে থাকেন তাঁরা । প্রকাশ্যে চুম্বন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতেও আকছাড় তাঁদের খুনসুটি নজরে পড়ে দর্শকদের । কিন্তু সেই ড্যানিয়েলের সঙ্গে হঠাৎ কী এমন হল সানির? যাতে একেবারে প্রচণ্ড মারধর শুরু করলেন তিনি?

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    না না, বিষয়টা যতটা সিরিয়াস ভাবছেন, তেমনটা একেবারেই নয় । আসলে সানি আর ড্যানিয়াল দু’জনেই মারাত্মক ফিটনেস ফ্রিক । শরীরচর্চা না করে একটা দিনও অতিবাহিত করেন না তাঁরা । সানির মারকাটারি ফিগারের রহস্যও লুকিয়ে রয়েছে এই শরীরচর্চার মধ্যেই । এ বার সানি শুরু করলেন বক্সিং । সেটাও তাঁর দৈনন্দিন শরীরচর্চারই অঙ্গ । আর স্বামীর থেকে ভাল জিম পার্টনার আর কেই বা হতে পারে ? তাই ড্যানিয়েলের সঙ্গেই চুটিয়ে বক্সিং করলেন সানি । এলোপাথাড়ি ঘুষিও চলল, তবে কোনওটাই আঘাত করার উদ্দেশ্যে নয় ।

    Published by:Simli Raha
    First published: