স্বামীর হাতে হাতকড়া পরিয়ে এ কী করলেন সানি লিয়ন ?

স্বামীর হাতে হাতকড়া পরিয়ে এ কী করলেন সানি লিয়ন ?

সানি ও ড্যানিয়েলের কীর্তি ভাইরাল

  • Share this:
#মুম্বই: সানি লিয়ন... প্রাক্তন পর্নস্টার এখন বলিটাউনের মধ্যমণি। চুটিয়ে একের পর এক ছবি করছেন, পাইপলাইনেও একাধিক প্রজেক্ট। ছটফটে মনের মেয়ে সানি, কখন যে কী করে বসবেন, বলা মুশকিল। এই যেমন এই মুহূর্তে নেট দুনিয়ায় 'ভাইরাল' সানি আর তাঁর স্বামী ড্যানিয়েলের কীর্তি! ড্যানিয়েলের হাতে হ্যান্ডকাফ আটকিয়ে যা করলেন সানি, দেখলে চোখ কপালে উঠবে! দেখুন সেই ভিডিও--

বরাবরই নেট দুনিয়ায় অ্যাক্টিভ প্রাক্তন পর্নতারকা। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তে শেয়ার করে নেন ফ্যানেদের জন্য। সবাই এককথায় স্বীকার করে নেন, সানি আর ড্যানিয়েল ওয়েবারের কেমিস্ট্রিতে মন শিরশির করে ওঠে। সানির বিভিন্ন 'পাগলামি' কর্মকাণ্ডেও তাল মেলান ড্যানিয়েল। যেমন, এই হালের ঘটনাটি! স্বামীর হাতে হ্যান্ডকাফ পরিয়ে কার্ডিও করতে বাধ্য করলেন সানি। ব্যাকগ্রাউন্ডে চলছে টম ওয়াকারের 'জাস্ট ইউ অ্যান্ড আই' গানটি। গানের তালে তালে সানির অর্ডারে চলছে ড্যানিয়েলের ওয়র্কআউট। নেট দুনিয়ায় ভিডিওটি শেয়ার হতেই দেখার জন্য ঝাঁপিয়ে পড়েছেন আসমুদ্রহিমাচল। কোটি কোটি লাইক, শেয়ার, ভিউ।

দিনকয়েক আগে বিজ্ঞাপনের শ্যুটে গিয়ে সানি যা করলেন তা দেখলে সত্যিই মনে হবে এ মেয়ের মন এখনও সেই শৈশবেই আটকে রয়েছে। শ্যুটিংয়ের মাঝেই ফিরে গেলেন ছোট্টবেলায়, ফু দিয়ে ওড়াতে লাগলেন বাবলস। সানিকে সামলাতে ইউনিটের সবাই পাগল হয় আর কী!

First published: February 1, 2020, 10:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर