Athiya Shetty: আথিয়া-রাহুলকে একসঙ্গে কেমন লাগে? মেয়ের সম্পর্কে খোলাখুলি কথা বললেন সুনীল শেট্টি

আথিয়া আর রাহুলের ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা যায়।

আথিয়া আর রাহুলের ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা যায়।

  • Share this:
#মুম্বই: বলিউডের সঙ্গে ক্রিকেট জগতের বহুদিনের সম্পর্ক রয়েছে। সেই বর্ষীয়াণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরের (Sharmila Thakur) সঙ্গে প্রয়াত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মনসুর আলি খান পতৌদি (Mansoor Ali Khan Pataudi) কিংবা অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বর্তমান অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। সম্প্রতি সেই তালিকায় এসেছে অভিনেত্রী আথিয়া শেঠি (Athiya Shetty) এবং ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul)-এর নামও। বেশ কিছদিন ধরেই আথিয়া শেঠির সঙ্গে ক্রিকেটার কেএল রাহুলের ডেটিং নিয়ে গুঞ্জন রয়েছে বি-টাউনে। এনিয়ে একাধিকবার অভিনেতা সুনীল শেঠি (Sunil Shetty)-কে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান। তবে সম্প্রতি মেয়ের সঙ্গে তাঁর বিশেষ বন্ধুকে সুদর্শন জুটি বলেই মুখ খোলেন সুনীল।
আথিয়া আর রাহুলের ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা যায়। দুই তারকা কখনও নিজেদের সম্পর্ক ধামাচাপা দিতে চাননি। তবে এই জুটির সম্পর্কের গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে সুনীল আগে কোনও মন্তব্য করেননি। সম্প্রতি কেএল রাহুলের সঙ্গে একটি সানগ্লাসের বিজ্ঞাপনেও কাজ করেছেন আথিয়া। ক্রিকেটার ও অভিনেত্রী বর্তমানে সংশ্লিষ্ট সংস্থাটির ব্র‍্যান্ড অ্যাম্বাসাডারও। এপ্রসঙ্গে দুজনের কেমিস্ট্রি নিয়ে সুনীল জবাব দেন, "এটা একটি আন্তর্জাতিক ব্র‍্যান্ড এবং অ্যাম্বাসাডার হিসাবে তাদেরকে বাছাই করেছে। বিজ্ঞাপনটিতে জুটিকে দেখতে অসাধারণ লেগেছে।" এপ্রসঙ্গেই হাসির ছলে সুনীল আরও বলেন,"আথিয়া এবং রাহুল সুদর্শন জুটি, তাই না? এবং আমাকে বলতেই হচ্ছে ওদের একসঙ্গে দেখতে ভালো লাগে, হ্যাঁ, বিজ্ঞাপনে।"
প্রসঙ্গত, গত মাসে রাহুল ইংল্যান্ডে (England) ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে গিয়েছেন । আর সেখানে তাঁর সঙ্গী হয়েছেন আথিয়া। আসলে সুনীল শেঠির আবাসনে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায়, সম্প্রতি আ্যপার্টমেন্ট সিল করে দেওয়া হয়। কিন্তু আথিয়ার একটি ইনস্টাগ্রাম পোস্ট সামনে আসতেই বোঝা যায় বর্তমানে অভিনেত্রী ইংল্যান্ড আছেন। এর থেকেই নেটিজেনরা বুঝে যান যে ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গেই ইংল্যান্ডে রয়েছেন আথিয়া শেট্টি। এমনকি নিয়মানুযায়ী খেলোয়াড়রা তাদের স্ত্রী বা পার্টনারদের সঙ্গে সিরিজ খেলতে যাচ্ছেন কিনা তা আগে থেকেই কর্তৃপক্ষকে জানাতে হয়। তাই আথিয়ার নাম আগেই তালিকাভুক্ত করেছিলেন রাহুল। যদিও একসঙ্গে সময় কাটালেও এক ফ্রেমে বন্দি হননি দুজনে, কিন্তু নেটিজেনদের নজর এড়িয়ে যাওয়া মোটেই সহজ নয়।
তবে রাহুলের সঙ্গে নয়, ভাই আহানের (Ahan) সঙ্গে আথিয়া লন্ডলে রয়েছেন। আথিয়া লন্ডলে রয়েছেন কিনা সেবিষয়ে প্রশ্ন করা হলে এমনটাই জানান ৯০ দশকের অভিনেতা সুনীল শেঠি। আবার রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে সুনীল শেট্টিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই সবই তো উড়ো খবর, আমি কোনও মন্তব্য করতে চাই না।’ অদ্ভুতভাবে, কয়েক দিন আগে, অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন। ভিডিওটিতে আহান ও রাহুলকে একসঙ্গে দেখা গিয়েছে। সুনীল ভিডিওটির ক্যাপশনে লেখেন, " আমার ভালোবাসা আমার শক্তি।" এরপরেই ছেলের সঙ্গে রাহুলের ভিডিওতে এমন ক্যাপশনের কারণ নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। যার প্রেক্ষিতে সুনীল বলেন, "আহান ও রাহুল বন্ধু। দুজনের উৎসর্গ করেই আমার বার্তা ছিল। রাহুল আমার অন্যতম প্রিয় ক্রিকেটার।"
Published by:Swaralipi Dasgupta
First published: