corona virus btn
corona virus btn
Loading

ব্যাকলেস টপ, তন্বী কোমর... সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুহানা

ব্যাকলেস টপ, তন্বী কোমর... সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুহানা

ব্যাকলেস টপ, তন্বী কোমর... সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুহানা

  • Share this:

#মুম্বই: বরাবরই খবরের শীর্ষে শাহ রুখ, গৌরি কন্যা সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় সুহানার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ইনস্টাগ্রাম বা ট্যুইটারে একটা ছবি পোস্ট করলেন কী কমেন্টস-এর বন্যা! তাঁর নামে ফেসবুকে ফ্যান পেজ-এর সংখ্যাও অগুন্তি! তাঁর জুতো থেকে সুমিং পুলে বিকিনি পড়ে বান্ধবীর সঙ্গে জলকেলি... সুন্দরীর প্রতিটি মুহূর্ত নিয়ে উত্তেজনা তুঙ্গে! এককথায়, সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন সুহানা খান!

মাঝে মধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয় সুহানার ছবি। সদ্য ইনস্টাগ্রামে তাঁর পোস্ট করা ছবি তাপমাত্রার পারদ চড়িয়েছে বেশ কয়েক ডিগ্রি! জিন্স ,ব্যাকলেস টপ, তন্বী কোমর... কাঁপিয়ে দিলেন সুহানা। ছবি দেখে অনেকের মত, কোনও পাব বা ডিস্কো থেকে তোলা ছবি! এমনিতেই পার্টি, নাইট লাইফ বেশ পছন্দ  কিং খান কন্যার! তেমনই কোনও দিনের ছবি হয়তো!

instagram instagram

অগাস্ট মাসেই গ্ল্যামার ওয়ার্ল্ডে এন্ট্রি নিচ্ছেন সুহানা। জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন 'ভোগ'-এর অগাস্ট মাসের সংখ্যার কভার মডেল আর কেউ নন! সুহানা। মার্চ মাসে, একটি অ্যাওয়ার্ড ফাংশনে গৌরি খান জানিয়েছিলেন, '' সুহানা একটা ম্যাগাজিনের জন্য কভার শুট করছে। আমি এখনই ম্যাগাজিনের নামটা বলতে চাই না। তবে, প্রজেক্টটা নিয়ে আমি ভীষণ এক্সাইটেড। ''

আরও পড়ুন-কেমোথেরাপি চাই না...কখনই না, কেন বললেন লাকি আলি ?

First published: July 20, 2018, 4:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर