Home /News /entertainment /
Bollywood Star Kids: ময়দানে 'হেভিওয়েট' স্টার-কিড-রা... শুরু সুহানা, খুশি আর অগস্ত্যর প্রথম ছবি 'আর্চিস'-এর শ্যুটিং

Bollywood Star Kids: ময়দানে 'হেভিওয়েট' স্টার-কিড-রা... শুরু সুহানা, খুশি আর অগস্ত্যর প্রথম ছবি 'আর্চিস'-এর শ্যুটিং

'আর্চি কমিকস'-এর দেশীয় সংস্করণ জোয়া আখতারের 'দ্য আর্চিস'

  • Share this:

    #মুম্বই: শাহরুখ-গৌরী খান কন্যা সুহানা, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দা... বলিউডের এই তিন হেভিওয়েট স্টার কিডদের বলিউড অভিষেক নিয়ে বহুদিন ধরেই চর্চা তুঙ্গে! তাঁরা কোন সিনেমা দিয়ে ফিল্মি কেরিয়ারের ফিতে কাটবেন? কে হবেন তাঁদের প্রথন হিরো বা হিরোইন? কোন পরিচালক তাঁদের প্রথম জাহাজ যাত্রার কাপতান হবেন? এইসব নিয়ে ফ্যানেদের মধ্যে কৌতূহলের কমতি নেই! বলিউডের অলিতে-গলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল জোয়া আখতারের ছবি ' দ্য আর্চিস' দিয়েই বড় পর্দাায় পা রাখবেন এই ৩ তারকা সন্তান!  অবশেষে, জল্পনাই সত্যি হল! আজ, সোমবারই শ্যুটিং শুরু হয়েছে 'আর্চিস'-এর! সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন প্রযোজক রীমা কাগতি নিজেই! ছবিটি কিংবদন্তী আর্চি কমিকসের দেশীয় সংস্করণ!

    View this post on Instagram

    A post shared by Reema Kagti (@reemakagti1)

    পোস্টটি কিছুক্ষণের মধ্যেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে 'আর্চিস' টিমকে শুভেচ্ছা জানিয়েছেন ফারহান আখতার। শোনা যাচ্ছে, ছবিতে অগস্ত্য আনন্দ-কে দেখা যাবে আর্চি অ্যান্ড্রুর চরিত্রে, খুশি বেটি আর সুহানা অভিনয় করবেন ভেরোনিকার চরিত্রে। প্রথম দিনের শ্যুটিং লোকেশন থেকে একটি ছবি ভাইরাল হয়েছে, যেটি দেখে চরিত্রায়ণ স্পষ্ট !

    অতীতে একটি সাক্ষাৎকারে জোয়া আখতার জানান, '' আর্চিস-কে রিল-লাইফে আনতে পেরে আমি ভীষণ খুশি। আমার ছোটবেলা আর শৈশবের অনেকটা জুড়ে এই কমিক চরিত্রগুলো। গোটা বিশ্বে এই আইকনিক তিনটি চরিত্রের চাহিদা তুঙ্গে! এই কারণে যখন এই কমিক অবলম্বনে ছবি তৈরি করার সিদ্ধান্ত নিলাম, খানিক নার্ভাস-ই হয়ে পড়েছিলাম। এই ছবিটা একদিকে যেমন নস্টালজিয়া উসকে দেবে, অন্যদিকে এই প্রজন্মরও ভাল লাগবে ।''

    নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্ম স্টাডিজ পাঠরতা শাহরুখ তনয়া সুহানার ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যা ২৪ লক্ষেরও বেশি। বর্তমানে পড়াশোনার সূত্রে অধিকাংশ সময় আমেরিকাতেই থাকেন সুহানা। ২০১৮ সালে এক পত্রিকার প্রচ্ছদের মাধ্যমে ফ্যাশন দুনিয়ায় প্রবেশ ঘটে শাহরুখ-কন্যার। এ ছাড়াও তিনি একটি স্বল্পদৈর্ঘ্যের ছবি এবং বেশ কিছু নাটকে অভিনয় করেছেন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bollywood Star Kids

    পরবর্তী খবর