• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SRK met Aryan: দয়া করে ওঁকে ছেলের সঙ্গে দেখা করতে দিন! জেলে ঢোকার আগেও ভিড়ে নাজেহাল শাহরুখ, অসন্তুষ্ট ভক্তরা

SRK met Aryan: দয়া করে ওঁকে ছেলের সঙ্গে দেখা করতে দিন! জেলে ঢোকার আগেও ভিড়ে নাজেহাল শাহরুখ, অসন্তুষ্ট ভক্তরা

জেলে ঢোকার আগেও ভিড়ে নাজেহাল শাহরুখ, অসন্তুষ্ট ভক্তরা

জেলে ঢোকার আগেও ভিড়ে নাজেহাল শাহরুখ, অসন্তুষ্ট ভক্তরা

SRK met Aryan: অবশেষে আজ বৃহস্পতিবার সকালে ছেলে আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে দেখা করলেন শাহরুখ খান (Shah Rukh Khan)।

  • Share this:

    #মুম্বই: অবশেষে আজ বৃহস্পতিবার সকালে ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান (SRK met Aryan)। গত ৩ অক্টোবর মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। ৮ অক্টোবর থেকে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান খান। তার পরে এই প্রথম জনসমক্ষে এলেন শাহরুখ। তবে আরিয়ানের সঙ্গে দেখা করতে যাওয়ার সময়েও ভিড়ের মধ্যে নাজেহাল হতে হয় কিং খানকে।

    আরিয়ান (Aryan Khan) খানের গ্ৰেফতারির পর থেকেই সোশ্যাল মিডিয়া ও বলিউডে ঘটনা নিয়ে তোলপাড় চলছে। তাই শাহরুখকে (Shah Rukh Khan) দেখা মাত্র আজ সংবাদমাধ্যম ও পাপারাজ্জিরা ছেঁকে ধরেন। জেলের দরজা দিয়ে ঢোকার সময়েও একের পরে এক ক্য়ামেরা পিছু নেয় শাহরুখের। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরে পাপারাজ্জিদের উপর অসন্তোষ প্রকাশ করেন শাহরুখের ভক্তরা। এমন দুঃসময়ে পাপারাজ্জিদের এই ভূমিকাকে কেউ কেউ আবার অসংবেদনশীল বলেও দাবি করেছেন। কেউ ওই ছবির কমেন্টে লিখেছেন, "দয়া করে ছেলের সঙ্গে ওঁকে দেখা করতে দিন।"

    শাহরুখের (Shah Rukh Khan) ভক্তরা প্রথম থেকেই জানিয়েছেন, তাঁরা কিং খানের পাশে আছেন। যা হয়ে যাক, শাহরুখের জন্য তাঁদের ভালোবাসায় কোনও ঘাটতি হবে না। অনেকেই শাহরুখের বাড়ি মন্নত-এর সামনে পৌঁছে গিয়ে প্ল্যাকার্ডে মাধ্যমে সঙ্গে থাকার বার্তা দিয়েছেন।

    প্রসঙ্গত, আজ আর্থার রোড জেলে ৩০ মিনিট ছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। এর মধ্যে ১০ মিনিট ছেলের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছেন তিনি। একই রাস্তা দিয়ে বেরোন তিনি। একদিকে যেমন সংবাদমাধ্য়মের ভিড় তাঁকে ছেঁকে ধরে। অন্যদিকে দূর থেকেই কিং খানকে অভিবাদন জানান তাঁর ভক্তরা। দূর থেকেই তাঁরা বার্তা দেন যে, কিং খানের পাশেই আছেন তাঁরা। তবে এই ভিড়ের মধ্যেও এমন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে যেভাবে শাহরুখ পরিস্থিতি সামাল দেন, তা দেখেও মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা।

    কেউ টুইট করেছেন, "জীবনে শাহরুখ খানের মতো শক্তিশালী হতে চাই।" কেউ আবার লিখেছেন, "শাহরুখ ভাই আপনি আর কতো মন জয় করবেন!" আবার আর একজন অনুরাগী লিখেছেন, "আমি নিশ্চিত বলতে পারি, এই অবস্থায় আর কেউ এমন মাথা ঠান্ডা রাখতে পারে না।" আর একজন লিখছেন, "ছেলের সঙ্গে বাবাকে দেখা করতে দিন। এটাকে সার্কাস বানাবেন না।"

    আরও পড়ুন- সুশান্তের মৃত্যুর পরে এই প্রথম! ভাই সৌভিকের সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন রিয়া

    উল্লেখ্য, গ্রেফতার হওয়ার পরে জামিনের আবেদন করেও বার বার খারিজ হয়ে যাচ্ছে। গতকাল অর্থাৎ ২০ অক্টোবর ফের শুনানি ছিল। কিন্তু এদিনও জামিনের আবেদন মঞ্জুর হয়নি। এর মধ্যেই শাহরুখ ও তাঁর ছেলের (Aryan Khan) সমর্থনে কথা বলেছেন বলিউডের বহু তারকা ও রাজনৈতিক ব্যক্তিত্বরাও। শিবসেনার (Shivsena)নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী কিশোর তিওয়ারি একটি পিটিশন ফাইল করেছেন এবং বিষয়‌টিতে সুপ্রিম কোর্টকে (Supreme Court) হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন। তাঁর মতে আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘণ করা হচ্ছে এবং একজন এনসিবি আধিকারিক প্রতিশোধ নিচ্ছেন বলেও তিনি দাবি করেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: