• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SINGER MIKA SINGH CLAIMED HE HAS SEEN THE APP MADE BY RAJ KUNDRA WHO IS ARRESTED SWD

Mika Singh on Raj Kundra: 'বেশি কিছু ছিল না', রাজ কুন্দ্রার পর্ন ছবির অ্যাপ একবার দেখে আর কী বললেন মিকা সিং

রাজের তৈরি করা সেই পর্ন ছবির অ্য়াপ নাকি দেখেছেন গায়ক মিকা সিং (Mika Singh)।

রাজের তৈরি করা সেই পর্ন ছবির অ্য়াপ নাকি দেখেছেন গায়ক মিকা সিং (Mika Singh)।

  • Share this:

    #মুম্বই: পর্ন ছবি তৈরি করা ও সেগুলি বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শে‌ট্টির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। রাজের তৈরি করা সেই পর্ন ছবির অ্য়াপ নাকি দেখেছেন গায়ক মিকা সিং (Mika Singh)। মুম্বইয়ের পাপারাজ্জির সঙ্গে কথা বলার সময়ে এমন নিজেই দাবি করলেন তিনি।

    মিকা সেই পাপারাজ্জিকে জানান, রাজ কুন্দ্রাকে তিনি ভদ্র লোক হিসেবেই চেনেন। আর তাঁর তৈরি করা এই অ্যাপের বিষয়ও খুব একটা ধারণা নেই বলেই জানান মিকা। কিন্তু একবার নাকি রাজের তৈরি পর্ন ছবির অ্যাপ নাকি দেখেছিলেন তিনি। এমনই জানান মিকা। কিন্তু সেই অ্যাপে নাকি তেমন কিছুই তিনি দেখেননি।

    মিকা বলছেন, "কী হয় দেখার জন্য আমি তো অপেক্ষা করছি। দেখা যাক। যা হবে ভালোই হবে নিশ্চয়ই। আমার অ্যাপের ব্যাপারে তেমন ধারণা নেই। একটাই অ্যাপ দেখেছিলাম যেটা সাদামাটা ছিল। ওই অ্যাপের ভিতরে তেমন কিছু ছিল না। তাই আশা করা যায় ভালোই হবে।"

    ৪৫ বছর বয়সি রাজ কুন্দ্রাকে সোমবার গভীর রাতে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ গ্ৰেফতার করে। জানা যাচ্ছে রাজকে গ্রেফতার করতে সাহায্য করেছে কয়েক‌‌টি হোয়াটসঅ্যাপ চ্যাট। এই হোয়াটসঅ্যাপ চ্যাটগুলিতেই পর্ন ছবি তৈরি করা ও সেগুলি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া নিয়ে কথাবার্তা ছিল। আর তাই এই চ্যাটগুলি মূল প্রামাণ্য তথ্য হিসেবে কাজ করেছে। এই পর্ন কন‌টেন্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ায় কত টাকা খরচ হচ্ছে, কত লাভ হচ্ছে, কত আয় হচ্ছে এই নিয়ে ওই হোয়াটসঅ্যাপ চ্যাটে বিজনেস পার্টনারের সঙ্গে কথা বলেছিলেন রাজ।

    প্রসঙ্গত, রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মালবানী ক্রাইম ব্রাঞ্চে কেস দায়ের হয়েছিল। তাঁর অপরাধ সংখ্যা 103/2021 অধীনে মামলা দায়ের হয়েছিল৷ ভারতীয় দণ্ডবিধির (IPC) ধারা ২৯২, ২৯৩, ৪২০, ৩৪ এবং তথ্য ও প্রৌদ্যৌগিকী নিয়মের অধীনে ৬৭ ও ৬৭ এ ধারা দেওয়া হয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: