• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKLA GYM TRAINER CLAIMS SIDDHARTH SHUKLA CANNOT DIE OF HEART ATTACK PBD

RIP Sidharth Shukla: 'হার্ট অ্যাটাকে মৃত্যু হতে পারে না সিদ্ধার্থের, কারণ...' চাঞ্চল্যকর দাবি জিম প্রশিক্ষকের

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

গতকাল, বৃহস্পতিবার, সকাল সাড়ে ৯টায় রাহুল বৈদ্যের থেকে ফোনে সিদ্ধার্থের অসুস্থার (Sidharth Shukla dead) কথা জানতে পারেন সোনু।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla death) মৃত্যুর পর তাঁর জিম প্রশিক্ষক সোনু চৌরাসিয়ার (Sidharth Shukla gym trainer Sonu Chaurasia) দাবি যে কিছুতেই অভিনেতার মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক হতে পারে না৷ নিউজ 18 এর সাথে একান্ত সাক্ষাৎকারে সোনু চৌরাসিয়া বলেছেন যে, 'আমি বিশ্বাস করতে পারছি না যে সিদ্ধার্থ হৃদরোগে (Sidharth Shukla death by heart attack) আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। তিনি খুব ফিট ছিল এবং ফিটনেস সম্পর্কে সচেতনও ছিলেন। আমি গত দেড় বছর ধরে জিমে সিদ্ধার্থকে প্রশিক্ষণ দিচ্ছিলাম। প্রতিদিন সকাল ১০.৩০ টায় জিমে দেখা হত আমাদের। তিনি জিমে শারীরিক পরিশ্রম করতেন যথেষ্ঠ।'

    গতকাল, বৃহস্পতিবার, সকাল সাড়ে ৯টায় রাহুল বৈদ্যের থেকে ফোনে সিদ্ধার্থের অসুস্থার কথা জানতে পারেন সোনু। প্রথমে তিনি বিশ্বাসই করতে পারেননি নিজের কানকে৷ পরে অন্যান্যদের থেকে বারবার ফোন পেয়ে তিনি বিশ্বাস করতে বাধ্য হন সিদ্ধার্থের মৃত্যুর ঘটনা (Bigg Boss Winner Sidharth Shukla demise) ৷ স্বাভাবিকভাবেই অন্যদের মতো তিনিও খুবই মর্মাহত হন এই খবরে৷ সিদ্ধার্থ কখনও কোন মানসিক চাপ বা হতাশার মধ্যে ছিলেন না, জানাচ্ছেন তাঁর জিম ইনস্টাক্ট্রর (Sidharth Shukla fitness)। তিনি সর্বদা খুবই হাসিখুশি মানুষ ছিলেন এবং অন্যদেরও খুশি রেখতে পারতেন, বলছেন সোনু। ২৪শে অগাস্ট সোনুর সঙ্গে শেষবার কথা হয় সিদ্ধার্থের। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে... কারণ এরপর সোনু মুম্বইতে ছিলেন না।

    আরও পড়ুন Sidharth Shukla Last Night: মাঝরাতে ঘুম ভেঙে আচমকা বুকে ব্যথা! ঠিক কী হয়েছিল সিদ্ধার্থের শেষ রাতে?

    শুধু জিমে শরীরচর্চা করাই নয়, রাতে খাওয়ার পরও ৪০ মিনিট হাঁটতেন সিদ্ধার্থ। বুধবার রাত ১১.৩০ নাগাদ একটি মিটিং থেকে ফেরেন অভিনেতা। রাতে বাড়িতে ফল এবং খুব হাল্কা খাবার খেয়ে ১.৩০ নাগাদ তিনি শুয়ে পড়েন৷ সকালে যখন তাঁর মা তাঁকে তুলতে গেলেন, তখন তিনি জানান যে তাঁর শরীর খারাপ, রাতে ঘুম হয়নি৷ সঙ্গে সঙ্গে ডাক্তারকে ডাকা হল (Sidharth Shukla dead)। পাম্প ইত্যাদি করা হয়েছিল... কিন্তু অবস্থার অবনতি হওয়ায়, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন চিকিৎসক৷ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। সোনুর দাবি তিনি পোস্ট-মর্টেম রিপোর্টের জন্য অপেক্ষা করছি, কারণ তিনি এখনও বিশ্বাস করতে পারছি না যে এত সুস্থ ও ফিট এক অভিনেতা এভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন।

    Published by:Pooja Basu
    First published: