• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKLA CREMATED NO INJURIES FOUND IN AUTOPSY REPORT SAY SOURCES RC

Sidharth Shukla Post Mortem: শেষকৃত্যের পর চিরঘুমে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, ময়নাতদন্তের রিপোর্টে কী মিলল?

শেষকৃত্যের পর চিরঘুমে সিদ্ধার্থ শুক্লা, ময়নাতদন্তের রিপোর্টে কী মিলল?

মুম্বইয়ের কুপার হাসপাতালে পুলিশের উপস্থিতিতে ময়নাতদন্ত করা হয়েছে সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla Post Mortem)।

  • Share this:

    #মুম্বই: শুক্রবার দুপুরে মুম্বইয়ের ওশিওয়াড়া শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। বুধবার রাতে ঘুমের মধ্যে আচমকাই তাঁর বুকে ব্যথা শুরু হয়। এবং অ্যাম্বুল্যান্সে বাড়ি থেকে হাসপাতালে পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়। এদিনই হাসপাতাল থেকে ফুলের মালায় সাজানো অ্যাম্বুল্যান্সেই সিদ্ধার্থের নিথর দেহ শ্মশানে নিয়ে যাওয়া হয়। পরিবার, আত্মীয়, বন্ধু, সহকর্মী ও তাঁর অসংখ্য ভক্ত এদিন সেখানে উপস্থিত হয়েছিলেন। কান্নায় ভেঙে পড়েছিলেন বিশেষ বান্ধবী শেহনাজ গিল (Shehnaaz Gill)।

    গতকাল রাতেই সিদ্ধার্থের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মুম্বইয়ের কুপার হাসপাতালে পুলিশের উপস্থিতিতে ময়নাতদন্ত করা হয়েছে সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla Post Mortem)। পুিলশ গোটা ময়নাতদন্তের ভিডিওগ্রাফি করেছে বলে জানা গিয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ৪০ বছরের অভিনেতার শরীরে কোনও রকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রবল হৃদরোগে আক্রান্ত হয়েই সিদ্ধার্থের মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে। এর পাশাপাশি সিদ্ধার্থের ভিসেরা নমুনা সংগ্রহ করা হয়েছে। হিস্টোপ্যাথলজির এই পরীক্ষা আরও ভালো ভাবে মৃত্যুর কারণ বলতে পারবে।

    আরও পড়ুন: সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পেয়ে অসুস্থ ঘনিষ্ঠ বান্ধবী শেহনাজ, বেরিয়ে যান শ্যুটিং ছেড়ে!

    পুলিশ সূত্রে খবর, রাত ৩-৩.৩০ মিনিট নাগাদ আচমকাই ঘুম ভেঙে উঠে বসেন সিদ্ধার্থ এবং জানান শরীরে অস্বস্তির কথা। তখনই নিজের মাকে শরীরে অবস্থা জানান এবং বুকে ব্যথার কথা বলেন। মা তাঁকে জল দেন এবং শুয়ে থাকতে বলেন। এর পর সিদ্ধার্থ শুক্লা সকালে আর ঘুম থেকে উঠছেন না দেখে তাঁর মা ডাকতে যান। কিন্তু সিদ্ধার্থের কোনও সাড়া পাননি তিনি। এর পরই বোনকে খবর দেন, বোন ডাক্তারকে ফোন করেন।

    সকাল ৯.৪০ মিনিটে অ্যাম্বুল্যান্সে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। তাঁর বোন, জামাইবাবু, তুতো ভাই ও তিন বন্ধু সেখানে উপস্থিত ছিলেন। ১০.১৫ নাগাদ কুপার হাসপাতালের ডাক্তাররা সিদ্ধার্থকে মৃত বলে ঘোষণা করেন। শরীরে কোনও আঘাতের চিহ্ন বা সন্দেহজনক কিছুই পাননি চিকিৎসকেরা। শুক্রবার অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে এবং তাঁর শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করতে শ্মশানে হাজির হন বি-টাউনের তারকারা।

    Published by:Raima Chakraborty
    First published: