Viral Video: এ কী! নেটদুনিয়ায় ফাঁস 'দুপুর ঠাকুরপো' নায়িকা মোনালিসা-সিদ্ধার্থ শুক্লার উন্মত্ত আদরখেলা!

অভিনেত্রী মোনালিসা এবং অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। ফাইল ছবি।

'দুপুর ঠাকুরপো' নায়িকা মোনালিসা-সিদ্ধার্থ শুক্লা দু'জনে দু-জনকে দীর্ঘদিন ধরে চেনেন। নিন্দুকেরা বলে, একে অপরকে দেখে নাকি উচ্ছ্বাসে ঝাঁপিয়ে পড়েন!

  • Share this:

#মুম্বই: টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) বর্তমানে জনপ্রিয় নাম। রিয়ালিটি শো বিগ বস সিজন ১৩ (Bigg Boss 13) জেতার পর থেকেই প্রচুর মানুষের ভালোবাসা কুড়িয়েছেন এই টেলি অভিনেতা। সারা দেশে তাঁর অসংখ্য অনুগামী রয়েছেন যাঁরা তাঁর পুরনো ছবি এবং ভিডিওগুলি নিয়ে সব সময় খোঁজ করেন। আর এভাবেই সম্প্রতি একটি পুরনো ভিডিও ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যা বহু মানুষকে অবাক করে দিয়েছে।

মিউজিক ভিডিওটিতে ভোজপুরি ছবির অভিনেত্রী মোনালিসার Monalisa) সঙ্গে তাঁকে দেখা যাচ্ছে । ইলা অরুণের (Ila Arun)গাওয়া রেশম কা রুমাল (Resham Ka Roomal) গানের রিমিক্স সংস্করণে নাচ করতে গিয়ে তাঁকে অভিনেত্রীর দিকে তাকাতে দেখা যায়। মোনালিসাকে দেখা যাচ্ছে লাল হলুদ রঙের একটি স্কার্টে গানের তালে তালে পা মেলাতে।

অন্যদিকে, এর আগে যখন মার্চ মাসে আর একটি ভিডিও ভাইরাল হয়েছিল, অভিনেত্রী তখন জানিয়েছিলেন যে তিনি সিদ্ধার্থ শুক্লাকে ১০ বছরেরও বেশি সময় ধরে চেনেন। এমনকি কালার্স টিভির (Colors TV) হোলির বিশেষ অনুষ্ঠান রঙ বরসে-র (Rang Barse) সেটেও এই বছর দু'জন একে অপরকে দেখে উচ্ছ্বাসে ঝাঁপিয়ে পড়েন। একটি সাক্ষাৎকারের সময় তিনি বলেছিলেন যে, যখন অভিনেতা ইন্ডাস্ট্রিতে নতুন ছিলেন, সে সময় দু'জনে দু'টি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন যা দারুণ হিটও হয়েছিল। সিদ্ধার্থ টেলিভিশন জগতে কেরিয়ার শুরু করার আগে প্রথমদিকে মডেল হিসাবে কাজ করতেন।

সেই সময়ে তিনি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেন। বিগ বসের রিয়্যালিটি শোয়ের সিজন ১৩ জয়ের পরে সিদ্ধার্থ শুক্লা শেহনাজ গিলে র(Shehnaz Gill)সঙ্গে ভুলা দেগা (Bhula Dega), বারিশ (Barish), এবং সোনা সোনা (Shona Shona) মিউজিক অ্যালবামে অভিনয় করেন। এই জুটিকে দর্শকেরা সব সময় ভালোবাসা দেন। অভিনেতা দিল কো কাম আয়া (Dil Ko Kaam Aaya) ভিডিওতে নেহা শর্মার (Neha sharma) সঙ্গেও কাজ করেছেন।

বর্তমানে সিদ্ধার্থ ব্রোকেন বাট বিউটিফুলের (Broken but Beautiful 3) সিজন ৩ ওয়েব সিরিজের জন্য শিরোনামে আছেন। একতা কাপুরের (Ekta kapoor) ওয়েব সিরিজে তাঁর অভিনয় ব্যাপক প্রশংসা পেয়েছে এবং অনুগামীরা সোনিয়া রাঠির (Sonia Rathi) সঙ্গে তাঁর রসায়ন খুব পছন্দ করছেন। এএলটিবালাজি (ALTBalaji series) সিরিজে অভিনেতা একজন লেখক-পরিচালকের ভূমিকায় অভিনয় করছেন।

এ দিকে, মোনালিসা বর্তমানে নমক ইশক কা (Namak Ishq Ka)-তে কাজ করছেন। তিনিও বিগ বসের সিজন ১০-এ (Bigg Boss 10) অংশ নিয়েছিলেন। বেশ কয়েকটি ভোজপুরি সিনেমায় কাজ করার পরে তিনি বাংলা ছবিতেও অভিনয় শুরু করেছেন।

Published by:Shubhagata Dey
First published: