• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shreya Ghoshal: ৬ মাস পূর্ণ করল দেবয়ান! সন্তানের মুখ প্রথমবার প্রকাশ্যে আনলেন শ্রেয়া

Shreya Ghoshal: ৬ মাস পূর্ণ করল দেবয়ান! সন্তানের মুখ প্রথমবার প্রকাশ্যে আনলেন শ্রেয়া

৬ মাস পূর্ণ করল দেবয়ান! সন্তানের মুখ প্রথমবার প্রকাশ্যে আনলেন শ্রেয়া

৬ মাস পূর্ণ করল দেবয়ান! সন্তানের মুখ প্রথমবার প্রকাশ্যে আনলেন শ্রেয়া

Shreya Ghoshal: গত ২২ মে পুত্র সন্তানের জন্ম দেন শ্রেয়া। তার নাম রাখেন দেবয়ান (Devyaan)।

  • Share this:

    #মুম্বই: ৬ মাস আগে সন্তানের জন্ম দিয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। আজ সোমবার ৬ মাস বয়সি একরত্তি সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন গায়িকা। ছবির পাশাপাশি খুব সুন্দর একটি লেখাও পোস্ট করেছেন তিনি। গত ২২ মে পুত্র সন্তানের জন্ম দেন শ্রেয়া। তার নাম রাখেন দেবয়ান (Devyaan)। আর আজ ৬ মাস পূর্ণ করল সে। তাই আজ শ্রেয়ার এই স্পেশাল পোস্ট।

    পোস্টে দেবয়ানের হয়েই শ্রেয়াই লিখছেন, "হাই সবাইকে। আমি দেবয়ান। আজ আমি ৬ মাস পূর্ণ করলাম। আমার চারপাশের পৃথিবীকে ভালো করে খতিয়ে দেখতে, আমার প্রিয় গান শুনতে, নানা রকম ছবির বই পড়তে, মজার কথায় জোরে চিৎকার করে হাসতে এবং মায়ের সঙ্গে গভীর কথাবার্তায় আমি ব্যস্ত বর্তমানে। মা আমায় বুঝতে পারে। তোমাদের সবাইকে অনেক ধন্যবাদ আমায় ভালোবাসা দেওয়ার জন্য।"

    আরও পড়ুন- তৃতীয়বার বিয়ে করবেন আমির খান? পাত্রীটি কে, জল্পনা তুঙ্গে

    শ্রেয়ার (Shreya Ghoshal)। এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে। ছবিতে খুদে দেবয়ানের হাসিমুখ দেখে মুগ্ধ নেটিজেনরা। শ্রেয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রথম গর্ভবতী হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন। নিজের বেবি বাম্প সমেত এক‌টি ছবি পোস্ট করেছিলেন তিনি। পোস্টে লিখেছিলেন, "বেবি শ্রেয়াদিত্য আসছে। শিলাদিত্য ও আমি এই খবরটি আপনাদের সঙ্গে ভাগ করে নিতে খুব এক্সাইটেড। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই জীবনের এই নতুন অধ্যায় শুরু করার প্রস্তুতির জন্য।"

    আরও পড়ুন- বহুদিন পর খবরে বিদ্যা বালন, নতুন ফটোশ্যুটে চমক 'শেরনি'র!

    সন্তান ধারণের খবর জানানোর পরেও বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিয়েছেন শ্রেয়া (Shreya Ghoshal)। । পুত্র সন্তানের মুখের ছবি শেয়ার না করলেও, নেটিজেনদের তার সম্পর্কে বিভিন্ন আপডেট দিয়েছিলেন গায়িকা। আজ অবশেষে দেবয়ানের ছবি প্রকাশ্যে আনলেন তিনি। প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেন শ্রেয়া। বিয়ের আগে বেশ কয়েকবছর একসঙ্গে সম্পর্কে ছিলেন দুজনে। উল্লেখ্য, শ্রেয়া যে গোটা ভারতের একজন জনপ্রিয় গায়িকা তা বলাই বাহুল্য। কিছু দিন আগে কৃতী স্যানন অভিনীত মিমি ছবিতে এআর রহমানের পরিচালনায় পরম সুন্দরী গানটি গেয়েছেন শ্রেয়া। গানটি এই মুহূর্তে তুমুল হিট।

    Published by:Swaralipi Dasgupta
    First published: