৩৪ এর জন্মদিনে শ্রদ্ধা কাপুর, বাবা শক্তি কাপুরের কাছে কী 'গিফট' চাইলেন মেয়ে?

৩৪ এর জন্মদিনে শ্রদ্ধা কাপুর, বাবা শক্তি কাপুরের কাছে কী 'গিফট' চাইলেন মেয়ে?

আদরের বাবা মেয়ের এই আবদার পূরণ করবেন তো? সেটা অবশ্য সময়ই বলবে।

আদরের বাবা মেয়ের এই আবদার পূরণ করবেন তো? সেটা অবশ্য সময়ই বলবে।

  • Share this:

    #মালদ্বীপ: ৩৪-এ পা দিলেন শ্রদ্ধা কাপুর। এই বছর মালদ্বীপের সমুদ্রসৈকতে পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন তিনি। মাসি পদ্মিনী কোলাপুরীর ছেলে, ভাই প্রিয়াঙ্ক শর্মার বিয়েতে যোগ দিতেই মালদ্বীপ পৌঁছেছেন কাপুর পরিবার। বিয়ের পারিবারিক উৎসবের মধ্যেই আজ জন্মদিন আদরের মেয়ের| বাবা, শক্তি কাপুরের আনন্দ তাই আর ধরে না।

    বাবার কাছে জন্মদিনে কী চাইলেন বার্থ ডে গার্ল? গর্বিত বাবা শক্তি কাপুর নিজেই জানালেন তাঁর মেয়ের বার্থডে উইশ। বললেন, মেয়ে চায় তিনি ধূমপান ত্যাগ করুন। আর এটাই নাকি শ্রদ্ধার এই বছরের জন্মদিনের একমাত্র আবদার।

    আদরের বাবা মেয়ের এই আবদার পূরণ করবেন তো? সেটা অবশ্য সময়ই বলবে। তবে এবারই প্রথম নয়। এর আগেও ২০১০ এ জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'-এর পঞ্চম সিজনে যোগ দিয়েছিলেন শক্তি কাপুর। তবে শক্তি কাপুর জানান, জয়ী হওয়ার জন্য নয়, আসলে অ্যালকোহল ছাড়ার জন্যই 'বিগ বস' এ গিয়েছিলেন তিনি।

    সে সময় বিগ বসে ১৩ জন প্রতিযোগীর মধ্যে তিনি ছাড়া সকলেই ছিলেন মেয়ে। শুধু তাই নয়, তিনিই সেই ব্যক্তি ছিলেন যাঁকে ভোট দিয়ে প্রতিযোগিতা থেকে প্রথম বের করা হয় দর্শকদের তরফে। কিন্তু তাতে একটুও ক্ষুন্ন হননি শক্তি কাপুর।

    কেন জানেন? কারণ, খেলাতে জেতা তাঁর কাছে মোটেই বড় ব্যাপার ছিল না। পর্দার ভিলেন হলে কি হবে, আদতে এক স্নেহশীল পিতা এবং নরম মনের মানুষ শক্তি। তিনি চেয়েছিলেন এই রিয়েলিটি শো চলাকালীন দীর্ঘদিনের অনভ্যাসে যেন তাঁর অ্যালকোহলের প্রতি আশক্তিটা চলে যায়।

    মেয়ে শ্রদ্ধা ও ছেলে সিদ্ধান্তকে গর্বিত পিতা দেখাতে পারেন অ্যালকোহল ছাড়াই দিব্যি থাকতে পারেন তিনি। আর সেটাই হয়েছিল। টানা একমাস ছেলে মেয়ে ও পরিবারের মন রেখে মাদক থেকে দূরেই ছিলেন শক্তি কাপুর।

    বিগ বসের 'হার-জিত' দাগ কাটতে পারেনি তাঁর মনে। কারণ পরিবারের কাছে, আদরের মেয়ের চোখে সেদিন জিতে গিয়েছিলেন এক স্নেহশীল পিতা|

    Published by:Sanjukta Sarkar
    First published: