• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHILPA SHETTY MAKES FIRST VIRTUAL APPEARANCE AFTER RAJ KUNDRAS ARREST TALKS ABOUT REGULATING NEGATIVE THOUGHTS SR

Shilpa Shetty: এখনও জেলে স্বামী রাজ! পর্নকাণ্ডের পর প্রথম সবার সামনে এলেন শিল্পা শেট্টি

পর্নকাণ্ডে জেলবন্দি রাজ কুন্দ্রা (Raj Kundra), গত ১৯শে জুলাই শিল্পার শেট্টি (Shilpa Shetty)-র স্বামীর গ্রেফতারির পর থেকে আর জনসমক্ষে আসেননি শিল্পা ।

পর্নকাণ্ডে জেলবন্দি রাজ কুন্দ্রা (Raj Kundra), গত ১৯শে জুলাই শিল্পার শেট্টি (Shilpa Shetty)-র স্বামীর গ্রেফতারির পর থেকে আর জনসমক্ষে আসেননি শিল্পা ।

  • Share this:

    #মুম্বই : পর্নোগ্রাফি কাণ্ডে রাজ (Raj Kundra) গ্রেফতার হওয়ার পর থেকে সকলেই শিল্পার প্রতিক্রিয়া জানতে চাইছিলেন। তবে শিল্পা (Shilpa Shetty Kundra) একেবারে গুটিয়ে নিয়েছিলেন নিজেকে। ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে কয়েকবার মনের ভাব প্রকাশ করলেও নীরবই ছিলেন নায়িকা। অবশেষে দীর্ঘ বিরতির পর ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেন শিল্পা।

    পর্নকাণ্ডে জেলবন্দি রাজ কুন্দ্রা, গত ১৯শে জুলাই শিল্পার শেট্টির স্বামীর গ্রেফতারির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রোষের কেন্দ্রবিন্দুতে অভিনেত্রীও। নায়িকার অভিযোগ এই মামলায় ‘মিডিয়া ট্রায়াল’-এর মুখে পড়ছেন তিনি। আদালতে বা আইনের চোখে দোষী প্রমাণিত হওয়ার আগেই তাঁকে সোশ্যাল মিডিয়ায় অপরাধী ঘোষণা করা হচ্ছে, বলে অভিযোগ তুলেছিলেন শিল্পা। এর পাশাপাশি তাঁর ছোট ছোট দুই ছেলে-মেয়ের কথা ভেবে এই নোংরা আক্রমণ বন্ধ করার আর্জিও জানিয়েছিলেন নেটিজেনদের কাছে ।

    প্রসঙ্গত, পর্ন ভিডিয়ো তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া এই অভিযোগে গ্রেফতার হন শিল্পার স্বামী। মুম্বই পুলিশ স্পষ্ট জানিয়েছে এই মামলায় কোনওরকম ক্লিনচিট দেওয়া হয়নি শিল্পাকে, তদন্ত জারি রয়েছে। সংবাদমাধ্যম তাঁর ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালাচ্ছে পর্নকাণ্ড সংক্রান্ত নানান ‘মিথ্যা, ভুয়ো এবং ভিত্তিহীন’ খবর প্রকাশ করে, এই অভিযোগ এনে বম্বে হাইকোর্টে মানহানির মামলা ঠুকেছেন শিল্পা। মামলার প্রথম শুনানিতে রীতিমতো আদালতের ভর্ৎসনার মুখে পড়েন রাজ কুন্দ্রা ঘরনি। তবে অভিনেত্রীকে কোনওরকম অন্তর্বতীকালীন অব্যাহতি দেয়নি আদালত। বরং পাল্টা আদালত প্রশ্ন করে, ‘পুলিশের দেওয়া তথ্য চ্যানেলে সম্প্রচার করা হলে বা সংবাদপত্রে অথবা ডিজিটাল প্ল্যাটফর্মে প্রকাশিত হলে সেটা কিভাবে মানহানিকর?’ সবমিলিয়ে বেশ নাজেহাল অবস্থা কুন্দ্রা পরিবারের।

    এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় এসে পজিটিভ থাকার বার্তা দিলেন শিল্পা শেট্টি । তিনি বরাবরই ফিটনেস ফ্রিক । যোগ ব্যায়াম, শরীরচর্চা নিয়ে তিনি মাঝেমধ্যেই আপডেট দিতে থাকেন সোশ্যাল মিডিয়ায় । তাঁর ভিডিও ও ইউটিউব চ্যানেলও রয়েছে । স্বাধীনতা দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় এসে তিনি সমস্ত পরিস্থিতে পজিটিভ থাকার কথা বললেন । পাশাপাশি মানুষের মনের উপর যোগ ব্যায়ামের উপকারিতা নিয়েও বললেন শিল্পা ।

    Published by:Simli Raha
    First published: