• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHILPA SHETTY KUNDRA URGES FANS TO WATCH HUNGAMA 2 AS RAJ KUNDRA GETS SENT TO JAIL TC SANJ

Shilpa Shetty Kundra : পর্নোগ্রাফি মামলায় পুলিশি হেফাজতে স্বামী! ট্যুইট করে কাতর আর্জি শিল্পার...

'ফিল্ম শুড নট সাফার'

Shilpa Shetty Kundra : বহুদিন বড় পর্দায় সুযোগ পাচ্ছিলেন না অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra)। বহু বছর পর যখন কামব্যাক করতে চলেছিলেন ঠিক তখনই ব্যক্তিগত জীবনের সমস্যায় জড়িয়ে পড়লেন অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই : ইউ টিউব চ্যানেল কিংবা ছোট পর্দার রিয়েলিটি শো-এ বিচারকের ভূমিকায় কাজ করলেও বহুদিন বড় পর্দায় সুযোগ পাচ্ছিলেন না অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra)। বহু বছর পর যখন কামব্যাক করতে চলেছিলেন ঠিক তখনই ব্যক্তিগত জীবনের সমস্যায় জড়িয়ে পড়লেন অভিনেত্রী। পর্ণকান্ডে কয়েকদিন আগে স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতারের পর থেকেই শিল্পা শেট্টির নামও বারে বারে উঠতে শুরু করেছে। ফলে ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের প্রভাব তাঁর আসন্ন সিনেমায় পড়তে পারে বলে আশঙ্কা করছেন শিল্পা।

তাই দর্শকদের কাছে সিনেমাটি থেকে মুখ ফিরিয়ে না নেওয়ার আর্জি জানিয়েছেন অভিনেত্রী।  স্বামীর গ্রেফতারির পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় হাঙ্গামা ২ (Hungama 2) নিয়ে পোস্ট করেন শিল্পা শেট্টি কুন্দ্রা। ছবিটির পোস্টার শেয়ার করে শিল্পা লিখেছেন, "আমি যোগে বিশ্বাস করি এবং অনুশীলন করি, বর্তমান মুহূর্তই জীবনের একমাত্র উপস্থিতি। হাঙ্গামা ২-এর গোটা টিম অক্লান্ত পরিশ্রম করে এই সিনেমাটি বানিয়েছে এবং এই ছবিটির সমস্যায় পড়া উচিত নয়।" একইসঙ্গে শিল্পা দর্শকদের উদ্দেশ্যে হাঙ্গামা ২ দেখার আর্জি জানিয়ে বলেন,'আপনাদের সকলের মুখে হাসি ফোটানোর জন্য এবং ছবির সঙ্গে যুক্ত থাকা প্রত্যেক মানুষের স্বার্থে আমি সকলকে পরিবারের সঙ্গে বসে ছবিটি দেখার অনুরোধ করছি, ধন্যবাদান্তে শিল্পা শেট্টি কুন্দ্রা।"

উল্লেখ্য, গত ১৯ জুলাই পর্ণোগ্রাফি ছবি তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা। শুক্রবার রাজ এবং তার সহকারী রায়ান থ্রোপ (Ryan Thorpe) কে ২৭ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের মেয়াদ বৃদ্ধির আদেশ দিয়েছে আদালত। রাজের বিরুদ্ধে ঘটনাটির সাপেক্ষে যথেষ্ট প্রমাণ রয়েছে বলে জানিয়েছেন মুম্বই পুলিশ কমিশনার হেমন্ত নাগরেল (Hemant Nagrale)।

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে শিল্পা শেট্টি কুন্দ্রাকে অনুপস্থিত দেখা দিয়েছে। স্বামীর গ্রেফতারির বিতর্কের কারণে তাঁর ছবি মুক্তি পাবে কিনা সেই নিয়েও যথেষ্ট সংশয় তৈরি হয়েছিল। কিন্তু অবশেষে শুক্রবার ডিজনি  হটস্টারে (Disney Hotstar) মুক্তি পায় হাঙ্গামা ২। এরপরই ব্যক্তিগত জীবনের বিতর্কের আঁচ যাতে তাঁর এত বছর বাদের কামব্যাক সিনেমায় না পড়ে তা নিয়ে দর্শকদের বার্তা দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, পরিচালক প্রিয়দর্শনের (Priyadarshan) ২০০৩ সালের হাঙ্গামারই (Hungama) সিকুয়েল হল হাঙ্গামা ২। এই ছবিটির হাত ধরে বড় পর্দায় ফের শিল্পাকে পেয়েছে সিনেপ্রেমীরা। হাঙ্গামা ২-র মুখ্য চরিত্র পরেশ রাওয়াল (Paresh Rawal)-এর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন শিল্পা শেট্টি কুন্দ্রা।

Published by:Sanjukta Sarkar
First published: