Bigg Boss OTT | Shilpa Shetty: পারিবারিক অশান্তির মধ্যেই বিগবসে মন! সোশ্যালে খোলাখুলি কথা বললেন শিল্পা

Bigg Boss OTT | Shilpa Shetty: স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি মামলায় জেলহাজত নিয়ে যে পারিবারিক বিপর্যয়ের মুখে এসে দাঁড়িয়েছেন শিল্পা শেট্টি।

Bigg Boss OTT | Shilpa Shetty: স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি মামলায় জেলহাজত নিয়ে যে পারিবারিক বিপর্যয়ের মুখে এসে দাঁড়িয়েছেন শিল্পা শেট্টি।

  • Share this:

#মুম্বই: সত্যি বলতে কী, জল্পনার পালা শুরু হয়ে গিয়েছিল অনেক দিন আগে থেকেই- নায়িকা এই শো দেখেন কি না! আসলে, মার্কিন মুলুকের বিগ ব্রাদার (Big Brother) নামের যে রিয়্যালিটি শো দেশের বিগ বসের (Bigg Boss) অনুপ্রেরণা। সেখান থেকে যে জিতে এসেছিলেন শিল্পা শে‌ট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra)! আর এবার বিগ বসের ডিজিটাল ভার্সন, যা বিগ বস ওটিটি (Bigg Boss OTT) নামে Voot অ্যাপ মাতাচ্ছে, সেখানে হইচই ফেলে দিয়েছেন তাঁর বোন শমিতা শে‌ট্টি(Shamita Shetty)।

সব জল্পনার উত্তর মিলেছে এত দিনে এসে, সোশ্যাল মিডিয়ায় শিল্পার এক পোস্ট বলে দিচ্ছে যে তিনি বিগ বস ওটিটি বেশ মন দিয়েই দেখেন নিয়মিত! স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি মামলায় জেলহাজত নিয়ে যে পারিবারিক বিপর্যয়ের মুখে এসে দাঁড়িয়েছেন নায়িকা, সেখানে এই বিগ বস ওটিটি-ই হয়ে উঠেছে তাঁর সান্ত্বনার রসদ!

অবশ্য, শিল্পা বিগ বস ওটিটি যে দেখছেন, তার একটা পরোক্ষ প্রমাণ এর আগে মিলেছিল। চলতি বছরের রক্ষা বন্ধনের (Raksha Bandhan 2021) দিনে শিল্পা একটি ভিডিও বার্তা পাঠিয়েছিলেন শোয়ে। সেখানে তিনি জানিয়েছিলেন যে বিগ ব্রাদার হোক বা বিগ বস, এই দুই শো-ই তাঁদের বোনেদের জীবনে সত্যি হয়ে দাঁড়িয়েছে!

শিল্পা বলতে চেয়েছিলেন যে যখনই জীবনে ঝড়-ঝাপটা এসেছে তাঁদের, তখন দুই বোন প্রয়োজন মতো অন্যের জীবনে ভাইয়ের ভূমিকা পালন করতে দ্বিধা করেননি, হয়ে উঠেছেন বিগ ব্রাদার বা বিগ বস! তবে এবার আর এই জাতীয় কোনও বার্তা নয়, একেবারে সরাসরি সোশ্যাল মিডিয়ায় দেখা গেল শিল্পার মন্তব্য! বোন শমিতার জন্য তিনি যে কতটা গৌরবান্বিত, তা অকপটে জানালেন নায়িকা!

উপলক্ষ্য বিগ বস ওটিটি-তে শমিতার বাড়ি থেকে তাঁর জন্য আসা চিঠি ছিঁড়ে ফেলার ঘটনা! জানা গিয়েছে যে বিগ বস শমিতা এবং তাঁর কানেকশন রাকেশ বাপটকে (Raqesh Bapat) নিজের ঘরে ডেকে দু'জনের মধ্যে কে বিগ বসের ঘরে থাকবেন, তা ঠিক করতে বলেন! মানে, তিনি জানতে চান যে শমিতা এবং রাকেশ দরকার হলে নিজেদের মধ্যে কাকে শো ছাড়ার জন্য এলিমিনেট করবেন!

সেই সঙ্গে বিগ বস এটাও জানিয়ে দেন, যিনি থাকবেন, একমাত্র তিনিই বাড়ি থেকে আসা চিঠি পড়ার সুযোগ পাবেন! এর পরে দেখা যায় যে শমিতা নিজের বাড়ি থেকে আসা চিঠি ছিঁড়ে ফেলেন, যাতে রাকেশ বিগ বসে টিকে থাকার সুযোগ পান! সম্প্রতি এর এক ঝলক শমিতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে! সেই ভিডিওর নিচে বেশ কিছু ইমোজির সঙ্গে খোলাখুলি মন্তব্য করে শিল্পা জানিয়েছেন যে আদরের বোন 'টুনকি'র জন্য তিনি গর্বিত!

Published by:Swaralipi Dasgupta
First published: