Home /News /entertainment /
Shiddat Trailer Out: রাধিকা-সানির উত্তাল প্রেমের সাক্ষী নতুন ছবি, 'শিদ্দত'-এর ট্রেলার মিস করবেন না!

Shiddat Trailer Out: রাধিকা-সানির উত্তাল প্রেমের সাক্ষী নতুন ছবি, 'শিদ্দত'-এর ট্রেলার মিস করবেন না!

রাধিকা-সানির উত্তাল প্রেমের সাক্ষী নতুন ছবি।

রাধিকা-সানির উত্তাল প্রেমের সাক্ষী নতুন ছবি।

বহু প্রতীক্ষিত ছবি 'শিদ্দত'-এর ট্রেলার মুক্তি (Shiddat Trailer Out) পেল সোমবার।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বহু প্রতীক্ষিত ছবি 'শিদ্দত'-এর ট্রেলার মুক্তি (Shiddat Trailer Out) পেল সোমবার। ছবিতে দেখা যাবে ভিকি কৌশলের (Vicky Kaushal) ভাই সানি কৌশল (Sunny Kaushal), রাধিকা মদন (Radhika Madan), ডায়না পেন্টি (Diana Penty) ও মোহিত রায়নাকে (Mohit Raina)। সোশ্যাল মিডিয়ায় অভিনেতারা নিজেরাই ছবির ট্রেলার শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। প্রায় ২ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলার জুড়ে সানি ও রাধিকার উত্তাল প্রেমের ঝলক দেখানো হয়েছে।

প্যারিসে দু'জনের সাক্ষাৎ এবং তার পরেই একে অপরের প্রেমে পড়ে যান তাঁরা। কিন্তু রাধিকার কপালে ছিল অন্য কিছুই। অন্য একজনের সঙ্গে বিয়ে হয়ে যায় তাঁর। এই ছবিতে মোহিত রায়না ও ডায়না পেন্টিকেও আরেক জুটি হিসেবে দেখা যাবে। বহুদিন পর ছবিতে ফিরলেন ডায়না। ছবির প্রেমকাহিনি খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে এগোবে। তবে শেষ পর্যন্ত কী হয় তার অপেক্ষাতেই দর্শকদের রেখে দিয়েছেন ছবির নির্মাতারা।

এদিন রাধিকা মদন সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার শেয়ার করে লিখেছেন, 'শিদ্দত ট্রেলার। প্রেমের শক্তি অনুভব করুন।' জানা গিয়েছে, ১ অক্টোবর ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই প্রেমের ছবিটি। এর আগে রাধিকা ও সানি দুজনেই ছবির প্রথম পোস্টার শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কার্তিকা ও জাগ্গির দুরন্ত প্রেমের কাহিনি রয়েছে গোটা ছবিতে।

আরও পড়ুন: 'এক সময় মনে হয়েছিল আর বাঁচতে চাই না', অমিতাভের কাছে অকপট দীপিকা পাড়ুকোন!

ছবিটি পরিচালনা করেছেন কুণাল দেশমুখ। ছবির গল্প লিখেছেন শ্রীধর রাঘবন ও ধীরজ রত্তন। দীনেশ ভিজানের ম্যাডহক প্রযোজনা সংস্থার এই ছবির শ্যুটিং হয়েছে পঞ্জাব, প্যারিস ও লন্ডনের বিভিন্ন জায়গায়।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bollywood, Trailer