অপেক্ষা বাড়ল ভক্তদের, এক ধাক্কায় পরের বছরে পিছিয়ে গেল শাহরুখের নতুন ছবির মুক্তি

অপেক্ষা বাড়ল ভক্তদের, এক ধাক্কায় পরের বছরে পিছিয়ে গেল শাহরুখের নতুন ছবির মুক্তি
SRK

দিন কয়েক আগে পর্যন্ত নানা সূত্রে খবর মিলেছিল যে, চলতি বছরই বড় পর্দায় রিলিজ করতে পারে শাহরুখের পাঠান। এ নিয়ে ফ্যানেদের কৌতূহলও ছিল দেখার মতো৷

  • Share this:

#মুম্বই: অপেক্ষা আরও বাড়ল। ইতিমধ্যেই পাঠানের (Pathan) রিলিজ নিয়ে নানা জল্পনা ও কৌতূহল দানা বেঁধেছিল। তবে এবার কিং খানের ফ্যানেদের একটু ধৈর্য্য ধরতে হবে। কারণ শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি পাঠান মুক্তি পেতে পারে ২০২২ সালে। সম্প্রতি ট্যুইট করে এমনই জানালেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ (Taran Adarsh)।

দিন কয়েক আগে পর্যন্ত নানা সূত্রে খবর মিলেছিল যে, চলতি বছরেই বড় পর্দায় রিলিজ করতে পারে শাহরুখের পাঠান। এ নিয়ে ফ্যানেদের কৌতূহলও ছিল দেখার মতো। তবে তরণ আদর্শের ট্যুইটের পর ফের নতুন করে জল্পনা শুরু হয়েছে। সেই অনুযায়ী আরও একটি বছর অপেক্ষা করতে হবে। কারণ ২০২১ নয়, ২০২২ সালে বড় পর্দায় আসতে পারে পাঠান।

https://twitter.com/taran_adarsh/status/1363398839345045504

যদিও ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের (Sidharth Anand) এই ছবির বেশ কিছু অংশ দুবাইতে শ্যুটিং হয়েছে। এক্ষেত্রে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামকে (John Abraham)। উল্লেখ্য, ওম শান্তি ওম (Om Shanti Om) এবং চেন্নাই এক্সপ্রেসের (Chennai Express) পর ফের শাহরুখের সঙ্গে পাঠান ছবিতে দেখা যাবে দীপিকাকে। একটি অ্যাকশন দৃশ্যে বলিউডের দাবাং ম্যান সলমন খানকেও (Salman Khan) দেখা যাবে। তবে আপাতত অপেক্ষার প্রহর বাড়ল।

প্রসঙ্গত, এই বছর একের পর এক বিগ বাজেট প্রোজেক্ট নিয়ে হাজির হবে যশ রাজ ফিল্মস। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় মুক্তি পেতে পারে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত পিরিয়ড ড্রামা পৃথ্বীরাজ (Prithviraj), রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত শমশেরা (Shamshera) ও রণবীর সিং (Ranveer Singh) অভিনীত জয়েশভাই জোরদার (Jayeshbhai Jordaar)। এর পাশাপাশি সন্দীপ অউর পিঙ্কি ফারার (Sandeep Aur Pinky Faraar), বান্টি অউর বাবলি ২ (Bunty Aur Babli 2) সিনেমাটিও মুক্তি পেতে পারে।

অন্য দিকে, নিজের ভবিষ্যত প্রোজেক্ট নিয়ে কথা বলতে গিয়ে রাজীব মসন্দকে (Rajeev Masand) দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান জানান, সিনেমার পাশাপাশি প্রোডাকশনেও মন দিয়েছেন তিনি। তবে পাঠান নিয়ে তেমন কিছু বলতে দেখা যায়নি তাঁকে। শেষবার অর্থাৎ ২০১৮ সালে বক্স অফিসে কিং খান অভিনীত জিরো (Zero) রিলিজ করেছিল। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এর পর বিরতি বেশ খানিকটা সময় নিয়েছেন শাহরুখ। এখন দেখার, আগামী বছর বক্স অফিসে কতটা ঝড় তুলতে পারে পাঠান!

First published: