Home /News /entertainment /
কপালে মঙ্গল টিকা পরে গণেশ চতুর্থীর পোস্ট করলেন শাহরুখ, ব্যাপক ট্রোলড নেট দুনিয়ায়

কপালে মঙ্গল টিকা পরে গণেশ চতুর্থীর পোস্ট করলেন শাহরুখ, ব্যাপক ট্রোলড নেট দুনিয়ায়

বলিউডের চেনা ধারাটা আজ অনেকটা পরিবর্তিত । একের পর এক ট্রোলড হতে হচ্ছে সলমন খান থেকে আলিয়া ভাট, সোনম কাপুর থেকে শাহরুখ খানদের ।

  • Share this:

    #মুম্বই: প্রতি বছরই করেন গণেশ চতুর্থীর পুজো । তাঁর নামের শেষে খান পদবী থাকলেও সমস্ত ধর্মের উৎসব, অনুষ্ঠানকেই সাদরে গ্রহণ করেন বলিউডের কিং খান । হোলি থেকে রমজান, ইদ থেকে গণেশ পুজো... বাদ যায় না কোনওটাই । শাহরুখ নিজে ইসলাম ধর্মাবলম্বী হলেও তাঁর স্ত্রী গৌরি হিন্দু ধর্মের মেয়ে । তাই মুম্বইয়ের ‘মন্নত’-এ দুই ধর্মই পালিত হয় সমান শ্রদ্ধার সঙ্গে ।

    কিন্তু গত কয়েক মাসে আরব সাগর দিয়ে অনেক জল গড়িয়ে গিয়েছে । সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর থেকেই বলিউডের চেনা ধারাটা আজ অনেকটা পরিবর্তিত । বি-টাউনের খান, ভাট, চোপড়া, কাপুরদের ‘দাদাগিরি’র বিরুদ্ধে গর্জে উঠছে গোটা দেশ । স্বজনপোষণের রূঢ় বাস্তব আজ অনেকটাই সকলের সামনে উন্মুক্ত । তাই একের পর এক ট্রোলড হতে হচ্ছে সলমন খান থেকে আলিয়া ভাট, সোনম কাপুর থেকে শাহরুখ খানদের ।

    এর পাশাপাশি রয়েছে ধর্মের জিগিরও । কিছু ধর্মীয় সংগঠনের মানুষ রে রে করে উঠছেন অপর ধর্মের প্রতি । কেউ আবার প্রকাশ্যেই বিষোদ্গার করছেন ।

    সম্প্রতি শাহরুখের পোস্টে যেমনটা দেখা গেল। গণপতি পুজোয় মঙ্গল টিকা কপালে পরে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন বাদশাহ । সকলের জন্য শুভ কামনা আর শুভেচ্ছাবার্তা লিখেছিলেন তাতে । এতেই ব্যাপক ট্রলোড হতে হল তাঁকে । মুসলমান হয়েও হিন্দু ধর্মের উৎসব পালন করার জন্য নেটিজেনরা এক হাত নেন কিং খানকে ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Ganesh Chaturthi, Shah Rukh Khan, Trolled

    পরবর্তী খবর