• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • জন্মদিনেও বাদ গেল না নক নক জোকস, দিদি সারার এই কাণ্ডে বেজায় বিরক্ত ইব্রাহিম

জন্মদিনেও বাদ গেল না নক নক জোকস, দিদি সারার এই কাণ্ডে বেজায় বিরক্ত ইব্রাহিম

জন্মদিনেও বাদ গেল না নক নক জোকস, দিদি সারার এই কাণ্ডে বেজায় বিরক্ত ইব্রাহিম!

জন্মদিনেও বাদ গেল না নক নক জোকস, দিদি সারার এই কাণ্ডে বেজায় বিরক্ত ইব্রাহিম!

সারা যা যা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় তাঁর বেশিরভাগটাতেই থাকে এই নক-আউট জোকস

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ সারা আলি খান (Sara Ali Khan)। প্রতি দিনই কিছু না কিছু শেয়ার করেন তিনি। স্টোরি থেকে শুরু করে তাঁর টাইমলাইন জুড়ে কখনও জোকস, কখনও ছবি, কখনও আবার গান দেখা যায়। যার মাঝে সব চেয়ে জনপ্রিয় তাঁর নক নক জোকস। সেই জোকসই এবার ভাই ইব্রাহিম আলি খানকে (Ibrahim Ali Khan) জন্মদিনে উপহার হিসেবে দিলেন তিনি।

সারা যা যা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় তাঁর বেশিরভাগটাতেই থাকে এই নক-আউট জোকস। আর বেশির ভাগ সময়ই ভাইকে এই জোকসের অংশ করেন তিনি। তাঁর জন্মদিনেও তাই বাদ গেল না সারার এই জোকস।

ইব্রাহিম আলি খান পতৌদির ২০তম জন্মদিনে তাঁকে এই জোকস শোনান দিদি সারা। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন কুলি নম্বর ওয়ান (Coolie No. 1) খ্যাত অভিনেত্রী। দেখা যায়, বার বার ইগ্গিকে অদ্ভুত সব নক নক জোকস শোনাচ্ছেন সারা। আর তিনি বিরক্ত হয়ে চলে যেতে চাইছেন। কিন্তু সারা নিজের জোকস শুনিয়েই ছাড়ছেন।

তাঁদের ভাই-বোনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনেকেরই পছন্দ হয়। অনেকেই তাঁদের বন্ডিং নিয়ে কথা বলেন।

ইব্রাহিমের থেকে ৫ বছরের বড় সারা। দু'জনের সোশ্যাল মিডিয়া খুললেই তাঁদের বন্ডিং চোখে পড়বে। কখনও সুইমিং পুলে তো কখনও জিম, একে অপরকে সঙ্গ দেন তাঁরা। মায়ের সঙ্গেও বেশ অনেকটাই সময় কাটান এই দু'জন। যার অনেকটাই ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন।

গতকাল ছিল ইব্রাহিমের জন্মদিন। তাই ফুটবলপ্রেমী ভাইকে একটি 'ফুটবল' থিমের কেক দিয়ে শুভেচ্ছা জানান সারা। কেকে উল্লেখ করা রয়েছে চেলসি (Chelsea) ক্লাবের নাম। সাত নম্বর জার্সির এক প্লেয়ারের উপর ভালোবেসে খোদাই করা রয়েছে 'Iggy'-র নাম। কেক কাটার একটি বুমেরাং ভিডিও পোস্ট করেন সারা।

পরে এই ভিডিওটি শেয়ার করেন তিনি। ভাইয়ের জন্মদিনে সুন্দর মেসেজ দিয়ে শুভেচ্ছাও জানান।

দিন কয়েক আগে গোলাপি শহর জয়পুরে দেখা গিয়েছে সারাকে। চিকন কুর্তা, রাজস্থানি দোপাট্টা ও জুতিতে কয়েকটি ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে সইফ-কন্যাকে।

এদিকে, শেষবার বরুণ ধাওয়ানের (Varun Dhawan) বিপরীতে কুলি নম্বর ওয়ান সিনেমায় দেখা গিয়েছিল সারাকে। এবার আনন্দ এল রাই (Aanand L Rai) পরিচালিত অতরঙ্গি রে (Atrangi Re) সিনেমায় দেখা যাবে তাঁকে। গত বছর মার্চ থেকে বারাণসীতে সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। ছবিতে সারার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও ধনুষ (Dhanush)। ছবির চিত্রনাট্য লিখেছেন হিমাংশু শর্মা (Himanshu Sharma)। প্রযোজনায় রয়েছেন আনন্দ এল রাই (Aanand L Rai), ভূষণ কুমার (Bhushan Kumar)। সব ঠিক থাকলে এই বছর অগস্টেই মুক্তি পেতে পারে ছবিটি।

Published by:Ananya Chakraborty
First published: