কালো-সোনালি লেহঙ্গায় প্রজাপতির মতো চঞ্চল সারা আলি খান, ধরা দিলেন রাজকীয় রূপে!

কালো-সোনালি লেহঙ্গায় প্রজাপতির মতো চঞ্চল সারা আলি খান, ধরা দিলেন রাজকীয় রূপে!

যাঁরা সারাকে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ফলো করেন, তাঁরা সারার শায়রি করার অভ্যেসের কথাও বিলক্ষণ জানেন।

  • Share this:

#মুম্বই: চমকে দিলেন সারা আলি খান (Sara Ali Khan) তাঁর ভক্তদের! Instagram-এ তাঁর ভক্তরাও সমস্বরে বলে উঠলেন যে এ কোন সারা? একে তো আগে দেখিনি! কালো, সোনালি আর রুপোলি রঙের মেলবন্ধনে একটি দুর্দান্ত লেহেঙ্গা চোলি পরে রাজকীয় অবতারে দেখা দিলেন বছর পঁচিশের সারা। আর সেই ছবি দেখেই সোশ্যাল মিডিয়ায় তাঁর আপামর ভক্তকুল হাঁ হয়ে গিয়েছে। এই পোশাক ডিজাইন করেছেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra)। তাঁর নতুন পোশাক কালেকশনের ভিডিও নুরানিয়ত (Nooraniyat)। আর সেখানেই রাজকীয় রূপে রীতিমতো রাজকুমারীর মতো দেখা গিয়েছে সারাকে।

এই ভিডিও সমেত, যাবতীয় ফটোশ্যুটের ছবি সারা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সামান্য মেক-আপ করলেও সারার অ্যাকসেসরিজ, যেমন তাঁর সোনালি মাঙ্গ টিকা বা টিকলি, চাঙ্কি, হাতের বালা সব কিছুই ছিল খুব সুন্দর। তবে টেক্কা দিয়ে বেরিয়ে গিয়েছে মণীশের ডিজাইন করা ঐতিহ্যশালী লেহেঙ্গা। গোটা পোশাকেই অপূর্ব এমব্রয়ডারি চোখ টেনেছে সবার। যাঁরা সারাকে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ফলো করেন, তাঁরা সারার শায়রি করার অভ্যেসের কথাও বিলক্ষণ জানেন। এই পোস্টের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। পোস্টের নিচে একদম সোশ্যাল মিডিয়ার নতুন ভাষায় সারা লেখেন যে আদাব হুজুর/ আপকি খিদমত মে নুর/ ডোন্ট হ্যাভ টু গো টু দূর/ লাইক, শেয়ার, কমেন্ট জরুর।

আরও পড়ুন ভোটের বাজারে এবার সাংবাদিক হলেন কোয়েল মল্লিক!

হিন্দি, উর্দু আর ইংরেজি মেশানো এই কবিতা একদম আজকের প্রজন্মের কথা মাথায় রেখেই লেখা সেটা বোঝা যাচ্ছে। তার সঙ্গে সঙ্গে সারার রসবোধও যে বেশ ভালো সেটাও বুঝতে পেরেছেন নেটিজেনরা। শায়রি সমেত সারার এই পোস্ট লাইক পেয়েছে তিন লক্ষেরও বেশি। অনেকেই সারাকে পতৌদি বংশের রাজকীয়তার সঙ্গে তুলনা করেছেন, আবার কেউ কেউ তাঁর লেখনীর প্রশংসাও করেছেন।

এর আগে নুরানিয়ত এর ভিডিও পোস্ট করেন সারা। রাজস্থানের এক হাভেলিতে শ্যুট করা হয়েছে এই ভিডিও। নিজের এই কালেকশন সম্পর্কে মণীশ জানিয়েছেন যে তাঁর এই নতুন সৃষ্টি তুলে ধরবে ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধনকে।

https://www.youtube.com/watch?v=siVbvN_lvHY&feature=emb_imp_woyt

আগামী দিনে সারাকে দেখা যাবে ভিকি কৌশলের (Vicky Kaushal) বিপরীতে দ্য ইমমর্টাল অশ্বত্থামা (The immortal Ashwatthama)। এছাড়া অক্ষয় কুমার (Akshay Kumar) ও ধনুষের (Dhanush) বিপরীতে অতরঙ্গি রে (Atrangi Re) ছবিতেও কাজ করছেন সারা।

Published by:Pooja Basu
First published: