ভোটের বাজারে এবার সাংবাদিক হলেন কোয়েল মল্লিক!

নিজেকে চেনা ছকের বাইরে বের করে, ভেঙে গড়ে তৈরি করেছেন কোয়েল।

নিজেকে চেনা ছকের বাইরে বের করে, ভেঙে গড়ে তৈরি করেছেন কোয়েল।

  • Share this:

#কলকাতা: উত্তপ্ত রাজ্য রাজনীতি। তার মধ্যেই আড়াআড়ি ভাবে বিভক্ত টলিউড।শিল্প ও রাজনীতি সব মিশে একাকার। এর মধ্যেও অনেকেই আছেন যাঁরা এখনও গা বাঁচিয়ে রেখেছেন এই ট্রেন্ড থেকে। অবশ্যই কোয়েল মল্লিক তাঁদের মধ্যে একজন। করোনা কালেই পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল মল্লিক। মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন তাড়িয়ে তাড়িয়ে।

অবশ্যই আবারও ধীরে ধীরে কাজে ফেরার পথে হাঁটছেন তিনি। আগামী দোসরা এপ্রিল মুক্তি পেতে চলেছে কোয়েল মল্লিকের নতুন ছবি 'ফ্লাইওভার'। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের এই ছবি অবশ্য অনেক আগেই শ্যুট করা হয়ে গিয়েছিল।নারী শক্তির ইন্টারেষ্টিং প্লটের এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। এই ছবিতে কোয়েল ছাড়াও রয়েছেন, গৌরব চক্রবর্তী,কৌশিক রায় ও শান্তিলাল মুখোপাধ্যায়ের মতন অভিনেতারা। ছবিটির প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস৷

ফ্লাইওভার ছবির পোস্টার ফ্লাইওভার ছবির পোস্টার

পেশায় সাংবাদিক বিদিশা ট্র্যাফিক নিয়ম ভাঙার উপর একটি প্রতিবেদনে কাজ করছিলেন৷ সেই সময় হঠাৎ খুনের দায়ে গ্রেফতার হতে হয় বিদিশাকে। ঠিক কেন এই রকম একটি ঘটনা ঘটে তাঁর সঙ্গে? সত্যি কি খুন করেছেন বিদিশা নাকি ফাঁসানো হচ্ছে তাঁকে? কিন্তু কেন এভাবে তাঁকে ফাসানো হবে? টান টান থ্রিলারের উত্তর পাওয়া যাবে আগামী দোসরা এপ্রিল।

নিজেকে চেনা ছকের বাইরে বের করে, ভেঙে গড়ে তৈরি করেছেন কোয়েল। রোম্যান্টিক ছবির বাইরেও বেশ কিছু অন্য ধারার ছবিতে কাজ করে ইতিমধ্যেই মন জয় করেছেন দর্শকের। 'সাগরদ্বীপে যকের ধন', 'রক্তরহস্য', 'মিতিন মাসি'র মতন ছবির পরে 'ফ্লাইওভার' এও দারুণ একটি চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। কোয়েল অনুরাগিরা অধীর অগ্রহে অপেক্ষায় রইলেন এই ছবির জন্য।

Published by:Pooja Basu
First published: