• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • 'দিল বেচারা' ছবিতে সঞ্জনাকে সব সময় উৎসাহ দিতেন সুশান্ত ! স্মৃতিতে ভাসলেন নায়িকা !

'দিল বেচারা' ছবিতে সঞ্জনাকে সব সময় উৎসাহ দিতেন সুশান্ত ! স্মৃতিতে ভাসলেন নায়িকা !

photo source collected

photo source collected

" তুমি জীবনে অনেক উন্নতি করবে, দেখে নিয়ো।" আজও সুশান্তের এই কথা মনে করে কেঁদে ফেলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুত জুনের ১৪ তারিখ নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে বলিউডে। শুধু বলিউডে নয়, গোটা দেশ অওকাহত হয়। মাত্র ৩৪ বছর বয়সে এই সিদ্ধান্ত কেন নিলেন সুশান্ত ! তা নিয়ে বার বার প্রশ্ন উঠেছে। মৃত্যুর কারণ হিসেবে উঠে এসেছে অবসাদ। পর পর ছবি হাতছাড়া হওয়ায় অবসাদে ভুগছিলেন তিনি। কিন্তু এ কথা কেউ মানতে পারছেন না। ভক্তরা আঙুল তুলেছেন , করণ জোহর, সঞ্জয়লীলা বনশালি, সলমান খান, একতা কাপুরের মতো অনেকের দিকেই। তাঁর মৃত্যুর সিবিআই তদন্ত চাইছে সকলে।

    তবে এসব করে সুশান্তকে তো আর ফেরানো যাবে না ! কিন্তু সুশান্তের অভিনয়, সিনেমা সারা জীবন থেকে যাবে। 'দিল বেচারা' সুশান্তের শেষ ছবি। যেখানে তিনি কাজ করেছিলেন সঞ্জনা সাংঘির সঙ্গ। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। সঙ্গীত পরিচালক এ আর রহমান। এই ছবিটিই সঞ্জনার প্রথম বড় কাজ। এর আগে সঞ্জনাকে কয়েকটা দৃশ্যে 'হিন্দি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। সঞ্জনাই সুশান্তের শেষ নায়িকা। সঞ্জনাকেও জেরা করে পুলিশ। সুশান্তের মৃত্যুতে প্রথমে কিছু লেখেননি তিনি। তবে এবার মুখ খুললেন অভিনেত্রী।

    তিনি ইন্টারভিউতে জানিয়েছেন, "সুশান্ত নেই এটা আমি মানতে পারছিলাম না। আমার প্রথম ছবিতে কাজ ওঁর সঙ্গে। ছবিটা রিলিজ করার আগেই ও চলে গেল। এ আমি মানতে পারছি না।" সঞ্জনা জানিয়েছেন, সুশান্তের সঙ্গে তাঁর ভাব জমেছিল শ্যুটিংয়ের প্রথম দিনেই। সঞ্জনা পলিটিক্যাল সাইন্সে গোল্ড মেডেলিস্ট। পড়তে ভালবাসেন। দু'জনের মধ্যে পড়াশোনা নিয়ে গল্প চলতো। সুশান্ত হাতে ধরে কাজ শিখিয়েছেন সঞ্জনাকে। এবং বলেছিলেন, " তুমি জীবনে অনেক উন্নতি করবে, দেখে নিয়ো।" আজও সুশান্তের এই কথা মনে করে কেঁদে ফেলেন অভিনেত্রী। বন্ধুকে হারিয়ে শোকাহত অভিনেত্রী। আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হট স্টারে মুক্তি পাবে তাঁদের ছবি, "দিল বেচারা"।

    Published by:Piya Banerjee
    First published: