• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SALMAN KHAN AND KATRINA KAIF MEET TURKISH MINISTER SPOTTED AT LUNCH AFTER TIGER 3 SHOOT TC RC

Salman Khan-Katrina Kaif: টাইগার ৩-এর শ্যুটিং এবার তুরস্কে, সলমান-ক্যাটরিনাকে পেয়ে উচ্ছ্বসিত মন্ত্রী!

তুরস্কের মন্ত্রীর সঙ্গে সলমান ও ক্যাটরিনা।

লমনের ফ্যানরাও শ্যুটিংয়ের বেশ কিছু ছবি নিজেদের স্যোশাল মিডিয়া থেকে আপলোড করেছেন। (Salman Khan-Katrina Kaif)

  • Share this:

#মুম্বই: সম্প্রতি বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) তুরস্কের এক মন্ত্রীর সঙ্গে ডিনার সারতে দেখা গিয়েছে। তুরস্কের কালচার এবং ট্যুরিজম বিভাগের ভারপ্রাপ্ত মন্ত্রী মেহমেত নুরি এর্সো (Mehmet Nuri Ersoy) তাঁর স্যোশাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেদের ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, বলিউডের অভিনেতা এবং অভিনেত্রীর আগমনে তিনি খুশি। তুরস্কের সরকার চাইছে যাতে আরও বেশি করে ইন্টারন্যাশনাল ছবির প্রজেক্ট তাদের দেশে আসে।

আসলে সলমন এবং ক্যাটরিনা জুটি এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তাদের টাইগার ৩ (Tiger 3) ছবির শ্যুটিং নিয়ে। তুরস্কে এই ছবির বেশ কিছু দৃশ্যের শট নেওয়া হয়েছে। সলমনের ফ্যানরাও শ্যুটিংয়ের বেশ কিছু ছবি নিজেদের স্যোশাল মিডিয়া থেকে আপলোড করেছে, যেখানে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে ব্লু শার্ট ও কালো প্যান্ট পরনে এবং সলমনের পরনে রয়েছে সবুজ শার্ট।

টাইগার ৩ টিম ইতিমধ্যেই রাশিয়াতে তাদের শ্যুটিং শেষ করে তুরস্কে শ্যুটের কাজ শুরু করেছে। এই ছবির আরও এক চমক, স্টার ইমরান হাসমিরও (Emraan Hashmi) তাঁদের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে, তবে এখনও এই বিষয়ে নির্ভরযোগ্য কোনও খবর শোনা যায়নি। সম্প্রতি বিমানবন্দরের একটি ছবি পোস্ট করে তুরস্কের ইমোজি ব্যবহার করেছেন ইমরান। এই থেকেই দর্শকরা আন্দাজ করে নিতে পারবেন যে, খুব শীঘ্রই টাইগার ৩ টিমের সঙ্গে কাজ শুরু করতে চলেছেন তিনি। তবে সলমনের সঙ্গে এই ছবিতে কাজ করা ইমরানের কাছে একটা ড্রিম প্রজেক্ট বলে আগেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: বছরশেষে রাজস্থানেই গ্র্যান্ড বিয়ের আসর ভিকি-ক্যাটরিনার? শুরু তুমুল জল্পনা

এই ছবিতে সলমনকে দেখা যাবে রঁ এজেন্ট অবিনাশ সিং রাঠোর (Avinash Singh Rathore ) ওরফে টাইগারের ভূমিকায় অভিনয় করতে, অন্যদিকে ক্যাটরিনার চরিত্রের নাম জোয়া (Zoya)। কবির খানের (Kabir Khan) পরিচালনায় এই ছবির প্রথম পার্ট এক থা টাইগার ( Ek Tha Tiger) রিলিজ হয়েছিল ২০১২ সালে। বক্স অফিসে এই ছবি দুর্দান্ত সফল হয়েছিল। এর পরের পার্টের নির্দেশক ছিল আলি আব্বাস জাফর (Ali Abbas Zafar) এবং ছবির নাম ছিল টাইগার জিন্দা হ্যায় (Tiger Zinda Hai )। ২০১৭ সালে রিলিজ হওয়া এই ছবিও সলমন ফ্যানদের দারুণ পছন্দ হয়েছিল।

Published by:Raima Chakraborty
First published: