• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BUZZ OF VICKY KAUSHAL KATRINA KAIF PLANNING A BIG FAT BOLLYWOOD WEDDING IN RAJASTHAN RC

Vicky Kaushal-Katrina Kaif Marriage: বছরশেষে রাজস্থানেই গ্র্যান্ড বিয়ের আসর ভিকি-ক্যাটরিনার? শুরু তুমুল জল্পনা

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

জানা গিয়েছে, ভিকি ও ক্যাটরিনা নাকি গোপনে এনগেজমেন্টও সেরে ফেলেছেন (Vicky Kaushal-Katrina Kaif Marriage)।

  • Share this:

    #মুম্বই: বিগত কয়েক সপ্তাহ ধরেই খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও তাঁর চর্চিত বয়ফ্রেন্ড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal-Katrina Kaif)। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের খবরও সম্প্রতি ট্রেন্ডিং হয়েছে। জানা গিয়েছে, ভিকি ও ক্যাটরিনা নাকি গোপনে এনগেজমেন্টও সেরে ফেলেছেন (Vicky Kaushal-Katrina Kaif Marriage)। এবার শুরু হয়েছে তাঁদের বিয়ে নিয়ে নানা জল্পনা। যদিও ব্যক্তিগত ভাবে দুই তারকার কেউই এ নিয়ে এখনও মুখ খোলেননি।

    তবে শনিবার বি-টাউনে জোর গুঞ্জন শুরু হয়েছে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভেনু ও সময় নিয়ে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, এ বছরের শেষে ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। এবং সেই বিয়ের আসর গ্র্যান্ড ভাবে বসতে চলেছে রাজস্থানের উদয়পুরে। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের ভেনুতেই নাকি বড়সড় পার্টি করে বিয়ে করতে চলেছেন ভিকি ও ক্যাট সুন্দরী।

    ২০১৯ সালে অনিল কাপুরের বাড়িতে দিওয়ালির পার্টির পর থেকে একসঙ্গে বেরিয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। সেই থেকেই তাঁদের প্রেমপর্বের শুরু বলে মনে করা হয়। এর পর একাধিক বার একে অপরের বাড়িতে গিয়ে সময় কাটানো এবং একসঙ্গে বেরনোর ছবি পাপারাৎজিরা শিকার করেছেন। যদিও প্রেম বা ডেটিং নিয়ে এখনও কেউ মুখ খোলেননি।

    আরও পড়ুন: ক্যাটরিনা-ভিকি কি গোপনে বাগদান সারলেন? সলমনকে কী বলছেন নেটিজেনরা

    কিছুদিন আগে হর্ষবর্ধন কাপুর ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে মন্তব্য করে জল্পনা আরও বাড়িয়ে দিয়েছিলেন। একটি সংবাদপত্রকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেছিলেন, 'হ্যাঁ, ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে রয়েছে। এটা সত্যি। এটা বলে কি আমি খুব বিপদে পড়তে চলেছি? এবং আমার মনে হয় এই সম্পর্ক নিয়ে ওরা খুবই খোলামেলা।' যদিও এখনও সর্বসমক্ষে প্রেম কেউই স্বীকার করেননি।

    Published by:Raima Chakraborty
    First published: