Home /News /entertainment /
Sahil Khan on Manoj Patil Attempt To Suicide: প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেলের আত্মহত্যার চেষ্টা নিয়ে মুখ খুললেন অভিযুক্ত সাহিল খান!

Sahil Khan on Manoj Patil Attempt To Suicide: প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেলের আত্মহত্যার চেষ্টা নিয়ে মুখ খুললেন অভিযুক্ত সাহিল খান!

বাঁ-দিকে সাহিল খান ও মনোজ প্যাটেল।

বাঁ-দিকে সাহিল খান ও মনোজ প্যাটেল।

অবশেষে বৃহস্পতিবারই এ নিয়ে মুখ খুলেছেন অভিযুক্ত অভিনেতা সাহিল খান (Sahil Khan on Manoj Patil Attempt To Suicide)।

  • Share this:

    #মুম্বই: ঘুমের ওষুধ খেয়ে বুধবার রাত সাড়ে বারোটা নাগাদ আত্মহত্যার চেষ্টা করেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেল (Manoj Patil Attempt To Suicide)। বৃহস্পতিবার সকাল থেকেই সংবাদ শিরোনামে এই খবর। জানা গিয়েছে, রাতেই মনোজকে (Manoj Patil) দ্রুত কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তাঁর পরিস্থিতি বেশ আশঙ্কাজনক। মনোজের ম্যানেজার পরি নাজ দাবি করেছেন, মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেল আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নেওয়ার একমাত্র কারণ লাগাতার অভিনেতার সাহিল খানের তাঁকে হেনস্থা করা (Sahil Khan on Manoj Patil Attempt To Suicide)। অবশেষে বৃহস্পতিবারই এ নিয়ে মুখ খুলেছেন অভিযুক্ত অভিনেতা সাহিল খান (Sahil Khan on Manoj Patil Attempt To Suicide)।

    সাহিল খান (Sahil Khan) বিবৃতি দিয়ে জানিয়েছেন (Sahil Khan on Manoj Patil Attempt To Suicide), 'মিস্টার মনোজ প্যাটেলের আত্মহত্যার চেষ্টার ঘটনায় আমার নাম জড়িয়েছে। এবার আমি আমার িদকের কাহিনিটা সবার সঙ্গে শেয়ার করতে চাই। এই বিতর্কে কেন আমার নাম টেনে আনা হয়েছে সেই সত্যিটা, সেই আসল কারণটাই আমি বলতে চাই। এবং অবশ্যই প্রমাণ সহকারে। এর পর যদি কারও মনে হয় আমার বক্তব্য ও প্রমাণ যথেষ্ট উপযুক্ত নয়, তাহলে আইন তার কাজ করবে। কিন্তু যদি অন্য কোনও মানুষ ভুল প্রমাণিত হন, তাহলে তাঁর বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নিতে হবে।' (Sahil Khan on Manoj Patil Attempt To Suicide)

    আরও পড়ুন: আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেলের, অভিযোগ বলিউড অভিনেতার বিরুদ্ধে!

    বুধবার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি আপলোড করেছিলেন মনোজ (Manoj Patil) । সেই ছবি দেখে ট্রোল করে বসেন সাহিল (Sahil Khan)। এরপর বুধবার রাত ১২.৩০ থেকে ১টা-র মধ্যে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মনোজ (Manoj Patil), কিন্তু পরিবারের লোকজন তাঁকে দ্রুত উদ্ধার করে কুপার হাসপাতালে নিয়ে যায়। ইতিমধ্যেই মনোজের লেখা সুইসাইড নোট হেফাজতে নিয়েছে ওশিওয়াড়া থানার পুলিশ, এই মামলার তদন্ত শুরু করেছে তাঁরা। ওশিওয়াড়া থানার এক আধিকারিক জানান, 'সাহিল খানের (Sahil Khan) বিরুদ্ধে সাইবার বুলিং এবং মানসিক হেনস্থার অভিযোগ এনেছেন ওই বডি বিল্ডার'।

    সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন মনোজ। সেখানে সাহিলের (Sahil Khan) বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ছিলেন তিনি। তাঁর দাবি, গত দু'তিন বছর ধরে তাঁর পরিবারকে নানা ভাবে হেনস্থা করছেন সাহিল। ওই অভিনেতার মুখোশ খুলে দেবেন বলেও ভিডিওতে দাবি করেন মনোজ। সেই ভিডিও পোস্ট করার তিন দিন পরই আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ প্যাটেল।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Suicide Attempt

    পরবর্তী খবর