"হিন্দু-মুসলিম ভাই ভাই"-এই নামে টিকটক ভিডিও বানিয়ে ভালবাসার বার্তা দিলেন রিতেশ দেশমুখ

photo source collected

অভিনেতা রিতেশ দেশমুখ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি মানুষের উদ্দেশ্যে নতুন বার্তা দিলেন।

  • Share this:

#মুম্বই: দিল্লি হিংসা নিয়ে ভারতের মাটিতে এক চাপা উত্তেজনা এখনও রয়েছে। যে কারণেই হোক না কেন ! মানুষ মৃত্যু, সে যে সম্প্রদায়েরই হোক না কেন, তা সব সময় বেদনাদায়ক। হিংসার আগুন কখনও আলাদা করতে পারে না মুসলিম বা হিন্দু বন্ধুকে। যদি কখনও কোনও বন্ধু বিচ্ছেদ ঘটেও, তা কিন্তু আপেক্ষিক ! কয়েকজনের স্বার্থ সিদ্ধির জন্যই পাতা ফাঁদে মানুষ আটকে পড়ে। হয়ে ওঠে নিজেদেরই শত্রু। ভারতের মতো দেশে কখনও জাতিগত শত্রুতা হওয়া উচিত নয়। হিংসা ছড়ানো উচিত নয়। এই হিংসার আগুনকে শান্ত করতেই অনেকে অনেকের মতো করে চেষ্টা করছেন। এই বার্তা ছড়ানোর কাজে লেগেছেন বলিউডের সেলেবরাও।

সম্প্রতি অভিনেতা রিতেশ দেশমুখ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি মানুষের উদ্দেশ্যে নতুন বার্তা দিলেন। গানের সঙ্গে বানালেন টিকটক ভিডিও। যেখানে তিনি বলেছেন, "আমরা হিন্দু মুসলিম ভাই ভাই"। এই বার্তা দিয়ে তিনি বোঝাতে চেয়েছেন আমরা যাতে আর হিংসা না ছড়াই। দিল্লির মতো ঘটনা যেন আর কোথাও কখনও না ঘটে। রিতেশের এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে। সামনেই মুক্তি পাবে 'বাগি থ্রি'। এই ছবিতে অভিনয় করেছেন রিতেশ। হাউসফুল-৪-এর পর মুক্তি পেতে চলেছে এই ছবি।

 
View this post on Instagram
 

हिंदू-मुस्लिम .... भाई-भाई

A post shared by Riteish Deshmukh (@riteishd) on

First published: March 4, 2020, 10:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर