corona virus btn
corona virus btn
Loading

বিবাহিত ডিম্পলের সঙ্গে সম্পর্কের গুজব ছড়িয়েছিল, তাতেই ছেড়ে গিয়েছিলেন ঋষির পার্সি বান্ধবী ইয়াসমিন

বিবাহিত ডিম্পলের সঙ্গে সম্পর্কের গুজব ছড়িয়েছিল, তাতেই ছেড়ে গিয়েছিলেন ঋষির পার্সি বান্ধবী ইয়াসমিন

এতেই রাগে, দুঃখে ঋষিকে ছেড়ে চলে যান ইয়াসমিন । পরে ঋষি বলেছিলেন সে কথা ।

  • Share this:

#মুম্বই: চলে গেলেন বলিউডের আরও এক প্রবাদপ্রতীম অভিনেতা । ক্যান্সারের সঙ্গে অসম লড়াইয়ে অবশেষে হার মানতে বাধ্য হলেন সত্তর-আশির দশকের সেই রোম্যান্টিক নায়ক । যাঁর আবেদনে, যাঁর রোম্যান্সে, যাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ ছিল গোটা দেশ । রাজেশ খান্নার পর যাঁর রোম্যান্টিসিজম পর্দায় মুগ্ধ হয়ে দেখতেন দর্শকরা, তিনি কিন্তু নিজেই ধরে রাখতে পারেননি তাঁর যৌবনের প্রেমকে । ঋষিকে ছেড়ে চলে গিয়েছিলেন তাঁর পার্সি গার্লফ্রেন্ড ইয়াসমিন মেহতা । ১৯৭৩ সালে মুক্তি পায় রাজ কাপুরের ‘ববি’ । লিড রোলে ঋষির প্রথম সিনেমা, বিপোরীতে ডিম্পল কাপাডিয়া। এই ‘ববি’ ছবিতে কিন্তু অভিনয় করার কথা ছিল না ঋষির । কিন্তু সে সময় রাজেশ খান্নাকে কাস্ট করার মতো টাকা ছিল না রাজ কাপুরের । তাই মিষ্টি টিনএজ লভ স্টোরি দেখাতে ঋষির উপরেই ভরসা করেছিলেন পরিচালক । আর ‘ববি’ হল সুপার ডুপার হিট ।

ডিম্পল তখন রাজেশ খান্নার ঘরণী । কিন্তু ‘ববি’ মুক্তির পরেই ঋষি আর ডিম্পলের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে । তখনকার বিখ্যাত ফিল্ম ম্যাগাজিন ‘স্টারডাস্ট’-এ সে কথা বড় করে ছাপা হয় । এতেই রাগে, দুঃখে ঋষিকে ছেড়ে চলে যান ইয়াসমিন । পরে ঋষি বলেছিলেন সে কথা । তাঁর কথায়, ‘‘আমি ইয়াসমিনকে ফিরিয়ে আনার সমস্ত রকম চেষ্টা করেছিলাম । কিন্তু সে আর ফেরেনি ।’’

এরপর ১৯৮০ সালের ২২ জানুয়ারি বিয়ে করেন নিতু সিংকে । জন্ম হয় দুই ছেলে মেয়ে ঋদ্ধিমা আর রণবীর কাপুরের । ঋষির শেষ সময়েও তাঁর মৃত্যুশয্যার পাশে ছিলেন স্ত্রী নিতু ।

First published: April 30, 2020, 11:30 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर