• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RICHA CHADHA COMES OUT IN SUPPORT OF SHILPA SHETTY OVER HER RIGHT TO PRIVACY RC

Richa Chadha on Shilpa Shetty: 'পুরুষ দোষ করলে নারীর ঘাড়ে চাপানোটা জাতীয় খেলা', শিল্পা শেট্টির পাশে এবার রিচা চাড্ডা!

শিল্পা শেট্টির পাশে এবার রিচা চাড্ডা!

এবার সেই প্রসঙ্গ টেনে এনে শিল্পা শেট্টির পাশে দাঁড়ানোর বার্তা দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha on Shilpa Shetty)।

  • Share this:

    #মুম্বই: রাজ কুন্দ্রার পর্ন-ব্যবসায় (Raj Kundra Porn Case) গ্রেফতারির পর থেকেই সমালোচনা ও কুরুচিকর মন্তব্যের শিকার হচ্ছেন স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। কয়েকদিন আগেই এই ঘটনায় চুপ করে থাকা নিয়ে বলিউডের বিরুদ্ধে তোপ দেগেছিলেন পরিচালক হনসল মেহতা। এবার সেই প্রসঙ্গ টেনে এনে শিল্পা শেট্টির পাশে দাঁড়ানোর বার্তা দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha on Shilpa Shetty)। রাজের গ্রেফতারির পর থেকে যেভাবে শিল্পাকে আক্রমণ করা হচ্ছে তা নিয়ে সরব হয়েছেন রিচা।

    হনসল মেহতার ট্যুইটটি টেনে রিটা নিজে আরেকটি ট্যুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'পুরুষরা দোষ করলে তা নারীর ঘাড়ে চাপানোটা জাতীয় খেলা হয়ে গিয়েছে। আমি খুশি ও লড়াই করছে।' রিচার পোস্টে অনেকেই শিল্পার পাশে দাঁড়িয়েছেন। তবে অনেকেই আবার প্রশ্ন করেছেন, স্বামীর আয়ের উৎস জানার পর কেন শিল্পা প্রতিবাদ করেননি? নাকি তিনিও রাজের সঙ্গে এই একই ব্যবসায় সামিল হয়েছিলেন? কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজের জিএম পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন শিল্পা? এই সব প্রশ্নের অবশ্য কোনও উত্তর দেননি রিচা।

    কয়েকদিন আগেই শিল্পাকে নিয়ে নানা মিম ও সমালোচনা শুরু হওয়ায় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন চলচ্চিত্র পরিচালক হনসল মেহতা। একটি ট্যুইট করে তিনি বলেছেন, অভিনেত্রীকে একা থাকতে দেওয়া হোক। তিনি লিখেছেন, 'যদি কেউ শিল্পার পাশে দাঁড়াতে না পারেন, তাহলে শিল্পাকে একটু একা ছেড়ে দেওয়া হোক। এই সব আইনের ব্যাপার, আইন সিদ্ধান্ত নেবে। এটা খুব খারাপ বিষয় যখন অভিযুক্তকে ন্যায় বিচারের আগেই দোষী সাব্যস্ত করে দেয় সমাজ। এটা মোটেও ভালো বিষয় নয়। শিল্পার নিজস্ব গোপনীয়তা আছে, তাঁকে সে ভাবে ছেড়ে দিয়ে সম্মান দেওয়া হোক'।

    প্রযোজক এতেই চুপ থাকেননি, তিনি আরও বলেন, 'তারকারা এখন চুপ করে রয়েছেন। ভালো সময়ে সকলে একসঙ্গে মিলে পার্টি করেন। কিন্তু, খারাপ সময়ে সবাই পাশে থাকার পরিবর্তে চুপ করে রয়েছেন। আসল সত্যটা কী কেউ জানেন না, কিন্তু যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। বিনোদন জগতের কোনও ব্যক্তির নামে যদি কোনও অভিযোগ ওঠে, তখন তাঁকে নিয়ে বহু রকমের কথা হয়। এমনকী তাঁর চরিত্র নিয়েও প্রশ্ন উঠতে থাকে। আর এই সব কিছু নিয়ে নোংরা খবর তৈরি করা হয়।' শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গত ১৯ জুলাই মুম্বই পুলিশ পর্নোগ্রাফি চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে। আপাতত তিনি জেল হেফাজতে রয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published: