Home /News /entertainment /
গডফাদার ছাড়াই টিকেছেন বলিউডে, এবার ভারত রত্ন ডাঃ আম্বেদকর অ্যাওয়ার্ড পেলেন রিচা চড্ডা

গডফাদার ছাড়াই টিকেছেন বলিউডে, এবার ভারত রত্ন ডাঃ আম্বেদকর অ্যাওয়ার্ড পেলেন রিচা চড্ডা

রিচা চাড্ডা ও আলি ফয়জলের বিয়ে নিয়ে আলোচনা চলছে বেশ কিছুদিন।

  • Share this:

    #মুম্বই: ভারতীয় সিনেমায় অবদানের জন্য বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা ২০২০ সালে ভারতরত্ন ডাঃ আম্বেদকর অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন৷ মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি রিচার হাতে এই পুরস্কার তুলে দেন। রাজভবনে আয়োজিত একটি অনুষ্ঠানে রিচাকে এই পুরস্কার দেওয়া হয়। এই অনুষ্ঠানে মাত্র ২৫ জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

    একটি সর্বভারতীয় সংবাদসংস্থার প্রতিবেদনে বলা হয়েছে, পুরস্কার হাতে পেয়ে রিচা বলেন, "আমি খুব খুশি। এই সম্মানটি আমার হৃদয়ের খুব কাছাকাছি থাকবে কারণ যার গডফাদার নেই, তার জন্য প্রতিটি অর্জন খুবই মূল্যবান এবং কঠোর পদক্ষেপের ফলে তা উপার্যন করতে হয়েছে। এটি পুরস্কারটি আমার স্বপ্নগুলিতে সাহস যোগাবে এবং আরও কাজের প্রতি দায়িত্বশীল করে তুলবে। একজন শিল্পীর কাজ বিনোদনের থেকেও বেশি সমাজকে সচেতন করা, সমাজের উন্নতি করা৷

    অভিনেতা সুনীল শেঠিকেও এই পুরস্কারে ভূষিত করা হয়েছিল। লকডাউনের সময় সাধারণ মানুষকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন এরা সকলে। রিচার সঙ্গে আরও অনেক তারকা এই সম্মানে ভূষিত হয়েছেন।

    রিচা চাড্ডা ও আলি ফয়জলের বিয়ে নিয়ে আলোচনা চলছে বেশ কিছুদিন। দু’জনে দীর্ঘদিন একে অপরের সঙ্গে প্রেম করছেন এবং চলতি বছরের এপ্রিল মাসে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। করোনার কারণে দু’জনেই বিয়ে স্থগিতের সিদ্ধান্ত নিয়েছিলেন। এখন দু'জনেই পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছেন৷ একই সঙ্গে তাঁদের ভক্তরাও এই বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

    শাকিলা ছবিতে রিচার কাজ নিয়ে জোরদার চর্চা হচ্ছে। ছবিটি ন’য়ের দশকের মালায়ালাম অভিনেত্রীর বায়োপিক। তাকে অভি তো পার্টির শুরু হু হ্যায় ছবিতে দেখা যাবে। রিচা সুপারহিট ফ্র্যাঞ্চাইজি 'ফুক্রে ৩' এর জন্য প্রস্তুতি নিচ্ছেন।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Richa Chadda

    পরবর্তী খবর