আসছে 'ইন্সপেক্টর অবিনাশ', ফের একবার পর্দা কাঁপাতে তৈরি রণদীপ

ফের একবার পুলিশ অফিসারের চরিত্রে দেখা মিলবে রণদীপ হুডার

ফের একবার পুলিশ অফিসারের চরিত্রে দেখা মিলবে রণদীপ হুডার

  • Share this:

#মুম্বই: ফের একবার পুলিশ অফিসারের চরিত্রে দেখা মিলবে রণদীপ হুডার। জিও স্টুডিওজ-এর ওয়েব সিরিজ 'ইন্সপেক্টর অবিনাশ'- এ একেবারে অন্য অবতারে আসতে চলেছেন রণদীপ। নিজের চরিত্র নিয়ে চিরকালই পরীক্ষা-নিরীক্ষা করে থাকেন নায়ক। 'হাইওয়ে' হোক কিংবা 'সর্বজিত', চেনা ফর্মুলায় কখনও চলেননি রণদীপ। রণদীপ ঠিক কেমন ভাবে এই চরিত্র ফুটিয়ে তোলেন, সেদিকে তাঁকিয়ে ভক্তমহল।

রণদীপ ছাড়াও সিরিজে রয়েছে মহেশ মঞ্জেরেকর, উর্বশী রাউতেলা, রজনিশ দুগ্গল, অধ্যয়ন সুমন । উর্বশীর সঙ্গে রণদীপের কোনও রোম্যান্টিক অ্যাঙ্গেল আছে কিনা, তা এখনই জানা যাচ্ছে না। শুরু হল সিরিজের শ্যুটিং, তার আগে ছিল মহরতের পুজো।'ইন্সপেক্টর অবিনাশ' একটি থ্রিলর সিরিজ। মুম্বইয়েই হবে সিরিজের গোটা শ্যুটিং। অবিনাশ মিস্রা নামে একটি পুলিশ অফিসারের জীবন অবলম্বনে তৈরি ছবি। শোয়ের পরিচালক নীরাজ পাঠক।

তিন বছর আগে অবিনাশ মিস্রাকে তাঁর জীবন নিয়ে ছবি বানানোর কথা বলেন নীরজ। তিনি মত দেওয়ায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। অ্যান্টি টেরোরিজম স্কোয়াডের অফিসার ছিলেন অবিনাশ। লখনৌতে পোস্টেড ছিলেন বেশ কিছু দিন। উত্তর প্রদেশের সাহসী পুলিশ অফিসার অবিনাশের গল্প বলে এই সিরিজ। ওই এলাকার দুর্নীতি ও রণদীপের তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প 'ইন্সপেক্টর অবিনাশ'।

Arunima Dey

Published by:Rukmini Mazumder
First published: