রামকমলের ‘ব্রোকেন ফ্রেম’-এর হাত ধরে ফের বলিউডে পাড়ি দিচ্ছেন ঋতাভরী

রামকমলের ‘ব্রোকেন ফ্রেম’-এর হাত ধরে ফের বলিউডে পাড়ি দিচ্ছেন ঋতাভরী
ঋতাভরী চক্রবর্তী, রোহিত বসু রায় ও রামকমল মুখোপাধ্যায় ৷
  • Share this:

#কলকাতা: অমিত আর মৌসুমীর বিয়ে হয়ে গিয়েছে অনেক বছর হল ৷ তাঁদের দাম্পত্য জীবন সংঘাত-ভালোবাসা-সব মিলিয়ে বেশ সুখেই কাটছিল ৷ তবে তাদের বিবাহ বার্ষিকীর রাতে এমন একটি ঘটনা ঘটে যা তাদের জীবনের মোড়কেই ঘুরিয়ে দেয়। কী হয়, কেনই বা হয় ? এমনই এক সাধারণ দম্পতির জীবনের টানাপোড়েন নিয়ে আসতে চলেছে নতুন হিন্দি স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘ব্রোকেন ফ্রেম’৷ অমিত আর মৌসুমীর চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও রোহিত বসু রায়। শুটিং শুরু হবে কলকাতায়। ‘কেকওয়াক’, ‘সিজনস গ্রিটিংস’-এর মতো হিন্দি শর্ট ফিল্মের পরে দাম্পত্য সমীকরণ নিয়ে তৃতীয় হিন্দি স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘ব্রোকেন ফ্রেম’ তৈরি করছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়।

সম্প্রতি ‘শেষ থেকে শুরু’তে দেখা গিয়েছে ঋতাভরীকে ৷ তাঁর দাপুটে যথেষ্ট প্রশংসা কুড়িয়ে নিয়েছে চলচ্চিত্র মহলে ৷ এর আগে অনুষ্কা শর্মা এবং পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে হিন্দি ছবি ‘পরী’তে অভিনয় করেছিলেন এই বঙ্গ তনয়া ৷ এর পাশাপাশি এর আগে ‘ন্যাকেড’নামে একটি হিন্দি শর্টফিল্মেও দেখা গিয়েছে তাঁকে ৷ এ বার বাঙালি পরিচালক রামকমলের হাত ধরে বলিউডে দ্বিতীয় শর্টফিল্ম করতে চলেছেন তিনি ৷ নিজের লেখা ৮টি ছোট গল্পের সংকলনে গাঁথা বই ‘লং আইল্যান্ড আইসডটি’-র প্রথম ছোট গল্পটির উপর ভিত্তি করেই এই শর্ট ফিল্মটি তৈরি করছেন পরিচালক ৷

অ্যাসর্টেড মোশান পিকচার্স ও এসএসওয়ান এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিত ‘ব্রোকেন ফ্রেম’-এর প্রযোজনার দায়িত্বভার সামলাচ্ছেন অরিত্র দাস, গৌরব দাগা ও শৈলেন্দ্র কুমার। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সমীর সতিজা। সংগীত পরিচালনায় শৈলেন্দ্র সায়ন্তী। সিনেমাটোগ্রাফার মধুরা পালিত। প্রসঙ্গত প্রথম ভারতীয় সিনেমাটোগ্রাফার হিসাবে কানের মতো ঐতিহ্যমন্দ্রিত চলচ্চিত্র উৎসবে ‘পিয়ের অঁজেনিউ এক্সেলেন্স ইন সিনেমাটোগ্রাফি স্পেশাল এনকারেজমেন্ট অ্যাওয়ার্ড’ বিজয়ী মধুরা এই ছবির হাত ধরে পা রাখছেন বলিউডে, সিনেমাটোগ্রাফার হিসাবে। ইতিপূর্বে অবশ্য রামকমলের প্রথম বাংলা শর্ট ফিল্ম ‘রিকশাওয়ালা’-তেও ক্যামেরার দায়িত্বভার সামলেছেন মধুরা।

First published: July 9, 2019, 9:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर