Rakhi Sawant Viral Video|| নাচের ভিডিওতে ধনুষকে ট্যাগ করলেন রাখি! তবে কী দক্ষিণে জয়যাত্রা শুরু? জল্পনা...

রাখি সাওয়ান্ত। ছবিঃ ইনস্টাগ্রাম।

অল্প স্বল্প ইঙ্গিত দিয়ে কী ভাবে অনেকটা লাইমলাইট নিজের দিকে টেনে নেওয়া যায়, তা রাখি সাওয়ান্তের কাছ থেকে শেখার...

  • Share this:

#মুম্বই: বিগ বস (Bigg Boss) শো এবং সলমন খানের (Salman Khan) কাছ থেকে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) অনেক কিছু শিখেছেন। এই কথা কিছু দিন আগে রাখি নিজেই জানিয়েছেন সবাইকে। এখন মনে হচ্ছে যে ভাইজানের শিক্ষা বিফলে যায়নি। সত্যি সত্যি বেশ খানিকটা পাল্টে গিয়েছেন রাখি। শিখেছেন কী ভাবে অতি প্রগলভ না হয়েও সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যায়। শিখেছেন অল্প স্বল্প ইঙ্গিত দিয়ে কী ভাবে অনেকটা লাইমলাইট নিজের দিকে টেনে নেওয়া যায়।

কিছু দিন আগেও রাখির নানা মন্তব্য, কিছু নতুন আর কিছু পুরনো সবটা নিয়েই উত্তাল ছিল নেটদুনিয়া। বাড়ির বউরা সার্জারি করলে দোষ হয় না, বিখ্যাত মডেলরা ইমপ্ল্যান্ট করলে দোষ হয় না আর দোষ শুধু হয় একা রাখি সাওয়ান্তের- কফি উইথ করণে (Koffee With Karan) রাখির সেই পুরনো কথা আবার ফিরে এসেছে। নতুন কিছু এর সঙ্গে যোগ করতে তিনি পটাং করে মন্তব্য করেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাওয়ের (Kiran Rao) সাম্প্রতিক বিবাহ বিচ্ছেদ নিয়ে। বলাই বাহুল্য আমির খানের মতো তারকার আচমকা বিচ্ছেদের খবরে অনেকেই চমকে উঠেছিলেন। কিন্তু সম্ভ্রম রেখে কেউই সে ভাবে এই নিয়ে কথা বলেননি। রাখি শুধু বলেছেন যে কিরণের সঙ্গে বিচ্ছেদের পর আমির ফাঁকা আছেন কি না? কারণ তিনি সিঙ্গল আছেন! আমির কী ভাবেন তাঁর বিষয়ে সেটা জানারও প্রবল আগ্রহ প্রকাশ করেন ‘ড্রিম মে এন্ট্রি’ গার্ল।

তবে এ বার পরিণত রাখি অন্য খেলা খেললেন। ধনুষ (Dhanush) ও সাই পল্লবীর (Sai Pallavi) জনপ্রিয় গান রাউডি বেবির (Rowdy Baby) সঙ্গে নাচলেন রাখি। আর সেই ভিডিও তিনি পোস্ট করেছেন নিজের Instagram হ্যান্ডেলে। এখন নানা গানের সঙ্গে নানা নাচের ভিডিও তারকারা পোস্ট করেই থাকেন। রাখি এই গানে ধনুষ আর সাই পল্লবীকে ট্যাগ করেছেন। আর এতেই জল্পনা তুঙ্গে উঠেছে যে তবে কি দক্ষিণের মহাতারকার সঙ্গে কাজ করতে চলেছেন রাখি? অবশ্য এই বিষয়ে কেউই কোনও কথা বলেননি। রাখি নিজেও ভিডিওর ক্যাপশনে লিখেছেন যে তিনি নেহাতই নাচতে নাচতে এক্সারসাইজ করবেন বলে এটা করছিলেন। তবে তবে কল্পনা সত্যি হলে একটা দারুণ ব্যাপার হবে সেটা নেটিজেনরা একবাক্যে মেনে নিয়েছেন!

Published by:Shubhagata Dey
First published: