• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAKHI SAWANT BREAKS DOWN WHILE THANKING SALMAN KHAN AFTER MOTHERS SURGERY SR

Rakhi Sawant: সলমনের নাম নিয়ে কাঁদতে কাঁদতে মুম্বইয়ের রাস্তায় মাথা ঠুকলেন রাখি সাওয়ান্ত! তারপর....

কাঁদতে কাঁদতে মাটিতে মাথা ঠেকালেন রাখি । ছবি- ইনস্টাগ্রাম ।

তাঁদের সাহায্যেই আজ তাঁর মা সম্পূর্ণ সুস্থ হতে পেরেছেন, সে কথাও বলেন রাখি । ফুটপাতে উপুর হয়ে শুয়ে পড়ে ভাইজানদের উদ্দেশ্যে গড় হয়ে প্রণাম জানান তিনি ।

  • Share this:

    #মুম্বই: মূলত বিতর্ক মূলক মন্তব্যের জন্যই খবরের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন বলা হয় তাঁকে । বিগ বস ১৪ (Bigg Boss 14)-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-কে আজকাল প্রায়ই দেখা যায় পাপারাৎজিদের ক্যামেরার সামনে । বিগ বস-এর ঘরে থাকাকালীনই প্রকাশ্যে এসেছিল রাখির মায়ের অসুস্থতার খবর । জানা গিয়েছিল তিনি ক্যান্সারে আক্রান্ত । খুব শীঘ্রই তাঁর অস্ত্রোপচার প্রয়োজন । আর তার জন্য চাই প্রচুর টাকা । সেই টাকা দিয়ে রাখিকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন সলমন খান ও তাঁর ভাই সোহেল খান । সে জন্য আগেও খান ভাইদের কৃতজ্ঞতা জানিয়েছিলেন রাখি ।

    অবশেষে রাখির মা জয়া সাওয়ান্তের অপারেশন সফল হয়েছে । তাঁর শরীরে থাকা বিশাল আকাশ ক্যান্সার যুক্ত টিউমারটি বের করে আনা সম্ভব হয়েছে । এখন রাখির মা সম্পূর্ণ সুস্থ এবং তিনি ক্যান্সার মুক্ত । আর সে কারণেই ভাইজানকে অকুন্ঠ ধন্যবাদ জানিয়েছেন রাখি । মঙ্গলবার সকালে হাসপাতালের সামনে পাপারাৎজিদের সামনে মায়ের অস্ত্রোপচার সফল হওয়ার সুখবরটি সকলকে জানান । এর পাশাপাশি, সলমন ও সোহেল খানকে তাঁর জীবনের ‘অ্যাঞ্জেল’, ‘মাসিহা’ অর্থাৎ ঈশ্বরের দূত বলেও সম্বোধন করেন । তাঁদের সাহায্যেই আজ তাঁর মা সম্পূর্ণ সুস্থ হতে পেরেছেন, সে কথাও বলেন রাখি । ফুটপাতে উপুর হয়ে শুয়ে পড়ে ভাইজানদের উদ্দেশ্যে গড় হয়ে প্রণাম জানান তিনি । ভারতের সবচেয়ে বড় ক্যান্সার স্পেশালিস্ট সঞ্জয় শর্মার তত্ত্বাবধানে তাঁর মায়ের অপারেশ হয়েছে বলে জানা গিয়েছে । শুধু রাখি সাওয়ান্ত নন, তাঁর সঙ্গে রাখির মা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন সালমান খান ও তাঁর পরিবারকে ।

    সম্প্রতি বিগ বস ১৪-তে ফাইনালিস্টের মধ্যে অন্যতম ছিলেন রাখি সাওয়ান্ত । তবে তিনি চ্যাম্পিয়ন হতে পারেননি । এ বছর বিগ বসের বিজেতা হয়েছেন রুবিনা দিলায়িক । তবে শেষ রাউন্ড পর্যন্ত টিকে থাকার কারণে ১৪ লাখ টাকা পুরস্কার মূল্য পেয়েছিলেন রাখি ।

    Published by:Simli Raha
    First published: