Home /News /entertainment /

Rahul-Disha: রাহুল-দিশার বিয়ের প্রথম রাতেই ঘটল দুর্ঘটনা, খোলসা করলেন গায়ক নিজেই

Rahul-Disha: রাহুল-দিশার বিয়ের প্রথম রাতেই ঘটল দুর্ঘটনা, খোলসা করলেন গায়ক নিজেই

ভিডিওতে একটি মঞ্চের ওপর দাঁড়িয়ে রাহুল তাঁদের বিয়ের প্রথম রাতের অভিজ্ঞতা পরিবার ও বন্ধুদের জানাচ্ছিলেন।

  • Share this:

#মুম্বই: একে অপরকে ছেড়ে আর থাকতে পারছিলেন না গায়ক রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও অভিনেত্রী দিশা পারমার (Disha Parmar)। গত শুক্রবার পরিবার-পরিজনদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন এই তারকা জুটি। বিয়ের পর প্রথম রাত মোটেও ভালো কাটেনি রাহুল, দিশার। সেই কথা সবার সমক্ষে এনেছেন রাহুল বৈদ্য। তারকা দম্পতির একটি ফ্যান পেজ Instagram-এ একটি ভিডিও শিয়ার করেছে। সেই ভিডিওতে একটি মঞ্চের ওপর দাঁড়িয়ে রাহুল তাঁদের বিয়ের প্রথম রাতের অভিজ্ঞতা পরিবার ও বন্ধুদের জানাচ্ছিলেন। মঞ্চে তাঁর স্ত্রী দিশা সহ ছিলেন অন্যান্য সদস্যরা। রাহুল বলেন, “আমার বিয়ের প্রথম রাত কেমন কাটিয়েছিলাম তা আপনাদের সকলকে জানাতে চাই। আমার ভাই শ্রেয়স, অর্পিতকে সে দিন পার্টির জন্য আমি বলেছিলাম। কিন্ত কী ঘটেছিল আমি জানি না সেদিন রাত ৩টের সময় দুই ভাই ও আমার এক মামা আমার ঘরের দরজায় নক করে, সেদিন আমার দিশার সঙ্গে প্রথম রাত। আমি এবং দিশা অবাক হয়ে গিয়েছিলাম। রাত ৩টের সময় কি আমরা জেগে থাকব? দিশা আমাকে প্রশ্ন করেছিল, আমাদের ঘরে আর কে কে আছে? আমি ব্যঙ্গ করে বলেছিলাম এঁরাই আছেন, এঁরা সব মহান ব্যক্তিত্ব”।

k

এর সঙ্গে রাহুল আরও বলেন, সেই রাতে এত সব কিছুর পরে যখন তাঁরা সব ঘুমিয়ে পড়েছিলেন, আরেক মামা সকালবেলায় দরজায় আবার কড়া নাড়েন। তিনি বলেছিলেন, "রাহুল তোমরা কি ঘুমাচ্ছো? আমি জিজ্ঞেস করলাম কেন কী হয়েছে? মামা বলেন, আসলে আমার জ্যাকেটটা তোমার ঘরে রয়েছে। আমি মামাকে বলি, মামা ১২টার সময়ও জ্যাকেটটা নেওয়া যেত। তবে ধন্যবা,দ সকাল ৮টায় আমার ঘুম নষ্ট করার জন্য”।

বেশকিছুদিন ধরেই জল্পনা চলছিল রাহুল আর দিশা কবে বিয়ে করছেন। এর পর দুই তারকাই একটি বিবৃতি দিয়ে নিজেদের বিয়ের দিন ঘোষণা করেন। ১৬ জুলাই মুম্বইয়ে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন রাহুল আর দিশা। বিয়ের অনুষ্ঠানে মেহন্দি, হলদি, সঙ্গীত বেশ জাঁকজমক ভাবে করা হয়। সেই সমস্ত ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়। বিয়ের রিসেপশন পার্টিতে বিনোদন জগতের বহু তারকাকেই দেখা গিয়েছিল।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Disha Parmar, Rahul Vaidya

পরবর্তী খবর