শুরু হয়েছে স্পিচ থেরাপি, কথা বলার চেষ্টা করছেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেতা রাহুল রায়

শুরু হয়েছে স্পিচ থেরাপি, কথা বলার চেষ্টা করছেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেতা রাহুল রায়

কার্গিলে শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন 'আশিকি' স্টার রাহুল রায়

কার্গিলে শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন 'আশিকি' স্টার রাহুল রায়

  • Share this:

    #মুম্বই: কার্গিলে শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন 'আশিকি' স্টার রাহুল রায় ৷ তড়িঘড়ি মুম্বই উড়িয়ে এনে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে৷ হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই রাহুল রায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন গোটা বলিউড, ফ্যানকূল।

    নানাবতী হাসপাতাল থেকে ইতিমধ্যেই ছেড়ে দেওয়া হয়েছে অভিনেতাকে। তাঁর স্পিচ থেরাপি এবং ফিজিওথেরাপি শুরু হয়েছে ওকহার্ড হাসপাতালে। তাঁর সাম্প্রতিকতম ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্যানেদের সঙ্গে একটু একটু কথা বলার চেষ্টা করছেন অভিনেতা। ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতার বোন প্রিয়াংকা রয়েছেন তাঁর সঙ্গে। তিনি ফ্যানেদের আশ্বস্ত করেছেন, তাঁর দাদা কথা বলার চেষ্টা করছেন বেশ ভালই। অভিনেতা বলেছেন, “হাসপাতালে আমার স্পিচ থেরাপির সেশন সবে মাত্র শেষ করলাম। কিছু শব্দ আমার মুখ থেকে…সঙ্গে রয়েছে আমার বোন প্রিয়াংকা। প্রতিদিন একটু একটু করে সুস্থতার দিকে এগোচ্ছি। অনেক ভালবাসা।”

    অন্য একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, “আমার সঙ্গে আমার ভগ্নিপতি রোমির এবং বোন প্রিয়াংকা আছে। আমার চায়ের কাপকেও ভুললে চলবে না। আপনাদের সঙ্গে আবার দেখা হবে। অনেক ভালবাসা রইল।”

    মুম্বই মিরর’এর সঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেতার ভগ্নিপতি রোমির জানান, “রাহুল বাড়িতে আসেননি এখনও। ওকহার্ড হাসপাতালে ওঁর স্পিচ থেরাপি চলছে। সুস্থ হতে এখনও অনেকটাই সময় লাগবে। নিউরো ফিজিশিয়ানদের তদারকিতে ফিজিওথেরাপি এবং স্পিচ থেরাপি চলছে।” রোমির আরও বলেন, চিকিৎসা আপাতত চলবে। ভবিষ্যতে আবার ব্রেন স্ট্রোক যাতে না হয়, সে জন্য ডাক্তাররা স্টেন্ট বসানোর পরামর্শ দিয়েছেন।

    ANTARA DEY

    Published by:Rukmini Mazumder
    First published:

    লেটেস্ট খবর