Prachi Deshai on Casting Couch: বিছানায় নিয়ে যেতে চেয়েছিলেন পরিচালক! মুখ খুললেন প্রাচী

Prachi Deshai on Casting Couch: বিছানায় নিয়ে যেতে চেয়েছিলেন পরিচালক! মুখ খুললেন প্রাচী

কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন প্রাচী । ছবি- ইনস্টাগ্রাম ।

সম্প্রতি বলিউড বাবল-এ দেওয়া একটি সাক্ষাৎকারে প্রাচী বলেছেন তাঁর জীবনের ঘৃণ্যতম অভিজ্ঞতার কথা । বড় ছবির, জনপ্রিয় এক পরিচালক সম্বন্ধে মুখ খুললেন তিনি ।

  • Share this:

    #মুম্বই: লাইটস....ক্যামেরা....অ্যাকশন । দুনিয়াটা যতই আলো, খ্যাতি, গ্ল্যামারের হোক না কেন, তার নীচ থেকে মাঝেমধ্যেই ভেসে ওঠে জমাট অন্ধকারের গাঢ় ছায়া । বিনোদন দুনিয়ার ঘৃণ্য, কালো দিকটা সব মুখোশ কেটে মাঝেমধ্যে বেরিয়ে পড়ে প্রকাশ্যে । তখনই কাস্টিং কাউচ, নেপোটিজমের মতো শব্দ গুলো মাথা চাড়া দিযে ওটে ।

    বনোদন দুনিয়ায় কাস্টিং কাউচ (Casting Couch) অতি পরিচিত একটি শব্দ হলেও বেশিরভাগ প্রথম সারির তারকারাই এর অস্তিত্ব স্বীকার করতে চান না । কেউ বা স্বীকার করলেও নাম প্রকাশ্যে অনিচ্ছুক থাকেন । তবু ওপেন সিক্রেটের মতোই সকলে জানেন, এর উপস্থিতি কতটা গভীর । কাজ পাওয়ার বিনিময়ে নিজের সম্মান, নিজের ইচ্চার বিরুদ্ধে অনেক কিছু করতে হয় এখানে । পরিচালক, প্রযোজক, কাস্টিং ডিরেক্টরদের ‘খুশি’ করতে কাজের বিনিময়ে শরীর দিতে হয় এখানে । এ বার সেই কাস্টিং কাউচ নিয়েই মুখ খুললেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রাচী দেশাই ।

    View this post on Instagram

    A post shared by Prachi Desai (@prachidesai)

    ২০০৬ সালে বলিপাড়ায় পা রেখেছিলেন প্রাচী । তাঁর প্রথম ধারাবাহিক ‘কসম সে’ । রাম কাপুরের বিপোরীতে তিনি ছিলেন লিড রোলে । সেই ধারাবাহিক ব্যাপক জনপ্রিয়তা পায় । ২০০৮-এ ‘রক অন’ দিয়ে বড় পর্দায় পা রাখেন প্রাচী । এরপর ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বই’, ‘বোল বচ্চন’, ‘আজহার’-এ দেখা গিয়েছে তাঁকে । সম্প্রতি বলিউড বাবল-এ দেওয়া একটি সাক্ষাৎকারে প্রাচী বলেছেন তাঁর জীবনের ঘৃণ্যতম অভিজ্ঞতার কথা । তিনি বলেন, ‘‘আমি মনে করি একটি নির্দিষ্ট ফিল্ম, একটি বড় ছবিতে অভিনয়ের জন্য খুব সরাসরি প্রস্তাব দেওয়া হয়েছিল, তবে আমি একেবারে না বলেছিলাম। পরিচালককে আমি না বলার পরেও আমাকে ফোন করেছিলেন । তবে আমার উত্তর খুব স্পষ্ট ছিল যে, আপনার ছবিতে আমি আগ্রহী নই ।’’

    View this post on Instagram

    A post shared by Prachi Desai (@prachidesai)

    সম্প্রতি ওয়েবে ‘ক্যান ইউ হিয়ার ইট’ নামের একটি থ্রিলারে দেখা গিয়েছে প্রাচীকে । এখানে মহিলা পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি । ‘জি ৫’-এর এই ছবিটিতে মনোজ বাজপেয়ী, সহিল বেদ, অর্জুন মথুর-ও রয়েছেন ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর