Prabhas: রামনবমীর প্রভাসের আচরণে বেজায় খাপ্পা ভক্তরা! কিন্তু কেন?

Prabhas: রামনবমীর প্রভাসের আচরণে বেজায় খাপ্পা ভক্তরা! কিন্তু কেন?

রামনবমীর দিন ভক্তদের চটিয়ে দিলেন প্রভাস, নায়কের আচরণে বেজায় খাপ্পা নেটিজেনরা!

মজার ব্যাপার- প্রভাস কিন্তু কিছু করে সমালোচনার শিকার হননি! তিনি কেন কিছু করেননি, সেটা নিয়েই আপাতত সমালোচনার ঝড় বইছে।

  • Share this:

#মুম্বই: আজকাল যেন সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের আক্রমণ করাটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। তাঁরা প্রতিবাদ তেমন করেন না বলে যা খুশি বলে গায়ের ঝাল ঝেড়ে নেন মানুষজন! তার সঙ্গে যদি জড়িয়ে থাকে ধর্মের মতো স্পর্শকাতর বিষয়, তাহলে তো আর রক্ষা নেই! এই যেমন হালে কঙ্গনা রানাউত (Kangana Ranaut) তাঁর চৈত্র নবরাত্রির পোস্ট নিয়ে পড়েছিলেন ফ্যাসাদে, তাঁর পোস্ট করা ভোগের থালার ছবিতে পেঁয়াজের উপস্থিতি দেখে সমালোচনার ঝড় বইল, Onions হ্যাশট্যাগ হিসেবে জায়গা করে নিল Twitter-এ। আর এবার ওই এক প্ল্যাটফর্মে ভক্তদের রোষের মুখে পড়লেন দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhas)। কঙ্গনা চৈত্র নবরাত্রিতে ভক্তদের চটিয়েছিলেন, আর তার শেষ দিন অর্থাৎ রামনবমীর দিন নায়কের আচরণে রেগে আগুন হলেন নেটিজনরা!

মজার ব্যাপার- প্রভাস কিন্তু কিছু করে সমালোচনার শিকার হননি! তিনি কেন কিছু করেননি, সেটা নিয়েই আপাতত সমালোচনার ঝড় বইছে। সেই সঙ্গে Twitter-এ ভাইরাল হয়ে গিয়েছে Adipurush আর Prabhas হ্যাশট্যাগ! ব্যাপারটা কিছু বোঝা যাচ্ছে কি?

আসলে বলিউডের পরিচালক ওম রাউত (Om Raut) আদিপুরুষ (Adipurush) নামের একটা ছবি তৈরি করছেন ভূষণ কুমারের প্রযোজনায়। রামায়ণের কাহিনি অবলম্বনে তৈরি হওয়া এই ছবিতে প্রভাস অভিনয় করছেন রামের চরিত্রে, লক্ষ্মণের চরিত্রে থাকছেন সানি সিং (Sunny Singh) আর সীতার স্বয়ং কৃতি শ্যানন (Kriti Sanon)! ছবির মহরতের দিন তিনজনে মিলে ছবি তুলে তা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, মর্যাদা পুরুষোত্তমের বনবাসের গেরুয়া বসনের অনুষঙ্গে ওই এক রঙের পাঞ্জাবি পরে হাসি মুখে ছবিও তুলিয়েছিলেন প্রভাস!

তবে ওই পর্যন্তই! এর পর আর টিম আদিপুরুষ থেকে কোনও আপডেট আসেনি। সবাই আশা করেছিলেন যে রামনবমীর দিন রামের চরিত্রে প্রভাসের লুক দেখা যাবে। কিন্তু তা হয়নি, চুপ থেকেছেন নির্মাতারা। এর আগে টিম লঙ্কেশের পোস্টার শেয়ার করেছিল, তাই আশা বেড়েছিল যে এবার রামের দেখা মিলবে! কিন্তু কোথায় কী, রামনবমীর শুভেচ্ছা জানিয়ে পর্যন্ত কোনও পোস্ট দেখা যায়নি প্রভাসের তরফে। আর তাতেই বেজায় চটে গিয়েছেন ভক্তেরা। তাঁরা নিজেদের মতো করে ভিডিওয়, ছবিতে প্রভাসকে রাম সাজিয়েছ্ন ঠিকই, কিন্তু দুধের স্বাদ কি আর ঘোলে মেটে?

Published by:Raima Chakraborty
First published: