দীপিকার সংসারে ভাঙন? রণবীরের প্রেমে মজেছেন দক্ষিণী নায়িকা? নিজে মুখে যা জানালেন পূজা হেগড়ে...

দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের (Pooja Hegde) মনে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) স্বামী রণবীর সিং (Ranveer Singh)।

দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের (Pooja Hegde) মনে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) স্বামী রণবীর সিং (Ranveer Singh)।

  • Share this:

#মুম্বই: দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের (Pooja Hegde) মনে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) স্বামী রণবীর সিং (Ranveer Singh)। একান্ত সাক্ষাৎকারে সবটা খুলে বললেন পূজা। কোভিড ১৯এর দ্বিতীয় ঢেউ সক্রিয় হওয়ার আগে অনেকগুলি ছবির শ্যুটিং করেছেন পূজা হেগড়ে। এবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধছেন পূজা হেগড়ে। ছবির নাম সার্কাস (Cirkus)। পরিচালনা করছেন রোহিত শেট্টি (Rohit Shetty)। TOI-কে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী ‘সার্কাস’ নিয়ে কিছু কথা বলেছেন। এই ছবিতে তাঁর বিপরীতে কাজ করেছেন বলিউডের গলি বয় রণবীর সিং। এই ছবির শ্যুটিং চলার সময়ের কিছু কথা তিনি তুলে ধরে বলেন, “ছবিতে কাজ করার সময় একেবারেই মনে হয়নি, যে আমি কোনও ছবিতে কাজ করছি, কারণ, ছবির সেটে কাজ করার সময় আমি এত হেসেছি, যা অন্য ছবিতে কাজ করার সময় হয়নি। মনে হচ্ছিল যেন আমি কোনও পার্টিতে এসেছি, আসলে এই ছবির সেট অসাধারণ ছিল ”।

এর পর পূজা, ছবির হিরো রণবীর সিংকে নিয়ে কিছু কথা বলেন। প্রথমেই পূজা বলেন, “তিনি যদি রণবীরের থেকে কিছু নিতে চান তবে সেটা হল রণবীরের শক্তি ও ও পর্যবেক্ষণের ক্ষমতা। আসলে অভিনেতা তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন একজন মানুষ ও সব কিছু মনে রাখতে পারেন। আমি খুব কম কথা বলি, রণবীর হুবহু বিপরীত। আমি চাই ওঁর গুণগুলো আমার মধ্যে চলে আসুক, আমি কল্পনা করি আমি ওঁর মতো হয়ে উঠি। তাঁর কৌতুক অনুভূতিও দুর্দান্ত ”।

পূজা হেগড়ে-কে দক্ষিণী ছবি আলা বৈকুণ্ঠপুরমুলুতে (Ala Vaikunthapurramuloo) সর্বশেষ দেখা গিয়েছিল। এবার তাঁকে মোস্ট এলিজেবল ব্যাচেলর (Most Eligible Bachelor), রাধে শ্যাম (Radhe Shyam), আচার্য (Acharya), সার্কাস (Cirkus) ও থালাপথি ৬৫-তে (Thalapathy 65) দেখা যাবে। এর মধ্যে রাধে শ্যাম তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মলয়ালম ভাষায় চলতি বছরের ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি নিয়ে ফ্যানেদের উত্তেজনা ক্রমবর্ধমান।এই পিরিয়ড রোম্যান্টিক ড্রামার লেখক ও পরিচালক রাধা কৃষ্ণ কুমার (Radha Krishna Kumar)। এর পর সলমন খানের সঙ্গে কভি ইদ কভি দিওয়ালি (Kabhi Eid Kabhi Diwali) ছবিতেও দেখা যাবে পূজাকে।

Published by:Shubhagata Dey
First published: