• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PEARL V PURI THE ACTOR BREAKS SILENCE ON GHASTLY RAPE ALLEGATIONS AGAINST HIM SANJ

Pearl V Puri : মুখ খুললেন অভিনেতা পার্ল ভি পুরি! মনের গোপন কথা অকপটে খুলে বললেন...

মুখ খুললেন পার্ল পুরি Photo : Instagram

কয়েকমাস আগে পার্ল(Pearl V Puri) তাঁর Instagram প্রোফাইলে একটি নোট শেয়ার করেছিলেন যেখানে তিনি তাঁর ঠাকুমা এবং বাবাকে হারানোর কথা উল্লেখ করেন। তার কিছুদিন পরই, পার্লের মা ক্যান্সারে আক্রান্ত হন।

  • Share this:

#মুম্বই: বিখ্যাত তারকা থেকে কুখ্যাতদের তালিকায় রাতারাতি নাম জড়িয়ে গিয়েছে হিন্দি টেলিভিশনের অভিনেতা পার্ল ভি পুরির (Pearl V Puri)। তার বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণ (Minor girl Rape Allegation) করার মতো গুরুতর অভিযোগ ওঠে। তবে অবশেষে মুখ খুললেন অভিনেতা। তিনি বলেন বেশকিছু সপ্তাহ একদম হতাশ হয়ে পড়েছিলেন, কারণ ব্যক্তিগতভাবে তিনি এই পরিস্থিতির সঙ্গে লড়াই করছিলেন। তিনি বলেন তিনি এখনও মানসিক ভাবে বিধস্ত, তবে অভিনেতা তাঁর বন্ধু, ভক্তদের এবং শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানান তাঁর পাশে থাকার জন্য।

এই মাসের প্রথমের দিকে অভিনেতা পার্ল ভি পুরীকে (Pearl V Puri) নাবালিকা ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার করা হয় এবং তিনি এখন জামিনে রয়েছেন। ২০১৯ সালের অক্টোবর মাসে, পার্ল যখন ভাসাই (Vasai) ফিল্ম সেটে শ্যুটিং করছিলেন তখন এক নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

কয়েকমাস আগে পার্ল(Pearl V Puri) তাঁর Instagram প্রোফাইলে একটি নোট শেয়ার করেছিলেন যেখানে তিনি তাঁর ঠাকুমা এবং বাবাকে হারানোর কথা উল্লেখ করেন। তার কিছুদিন পরই, পার্লের মা ক্যান্সারে আক্রান্ত হন। যখন অভিনেতা এইরকম খারাপ সময়ে মধ্যে দিয়ে যাচ্ছিলেন, তখন তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে।

পার্ল বলেন, “জীবনে অনেকরকম ভাবে মানুষকে পরীক্ষা দিতে হয়! আমি কয়েকমাস আগে নানি মা-কে হারিয়েছি, তারপর ঠিক ১৭ দিনের মাথায় বাবাকে চিরতরে হারিয়ে ফেলি, তারপরই মায়ের ক্যান্সার ধরা পড়ে, আর তারপর ধর্ষণের মত গুরুতর অভিযোগ আমাকে ভেতর থেকে কষ্ট দিচ্ছে। রাতারাতি, নিজেকে যেন ক্রিমিনাল মনে হচ্ছে। এই সবকিছু ঘটে আমার মায়ের ক্যান্সারের চিকিত্সা চলাকালীন। এই পরিস্থিতি আমাকে অসহায় করে তুলেছে।”

তিনি আরও বলেন, “আমি এখনও বাকরুদ্ধ, কিন্তু এইসময় আমি আমার বন্ধু, শুভাকাঙ্খী এবং ভক্তদের কাছে সত্যি কৃতজ্ঞ, যারা দিনরাত আমার জন্য শুভকামনা করেছেন। আমি আমার দেশের আইনের ওপর ভরসা রাখি। ভগবান আছেন।” ইন্ডাস্ট্রির অনেক তারকা যেমন একতা কাপুর (Ekta Kapoor), অনিতা হাসানান্দানি (Anita Hassanandani), করিশ্মা তান্না (Karishma Tanna), নিয়া শর্মা (Nia sharma) পার্লের সাপোর্টে এগিয়ে এসেছেন।

Published by:Sanjukta Sarkar
First published: