• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PEARL V PURI CASE NASTY NIA SHARMA AND DEVOLEENA BHATTACHARJEE GET INTO A CATFIGHT AC

Pearl V Puri case: এবার প্রকাশ্যে লড়াই নিয়া শর্মা ও দেবলীনা ভট্টাচার্যের; কী বলছেন তাঁরা ?

পার্ল ভি পুরির ধর্ষণ মামলায় নিজেদের Tweet নিয়ে রীতিমতো তর্ক-বিতর্কে জড়ালেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) এবং নিয়া শর্মা।

পার্ল ভি পুরির ধর্ষণ মামলায় নিজেদের Tweet নিয়ে রীতিমতো তর্ক-বিতর্কে জড়ালেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) এবং নিয়া শর্মা।

  • Share this:

#মুম্বই: ২০১৯ সালের এক নাবালিকা ধর্ষণের অভিযোগে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন 'নাগিন ৩' (Naagin 3) খ্যাত অভিনেতা পার্ল ভি পুরি (Pearl V Puri)। গ্রেফতার হওয়ার পর থেকেই টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা পাশে থেকেছেন পুরির। একতা কাপুর (Ekta Kapoor), করিশমা তন্না (Karishma Tanna,), অনিতা হাসনন্দানি (Anita Hassanandani), ক্রিস্ট্যাল ডিজুজা (Christal D'souza), এরিকা ফার্নান্ডেজ (Erica Fernandes), সুরভি জ্যোতি (Surbhi Jyoti), নিয়া শর্মার (Nia Sharma) মতো টেলিভিশন ইন্ডাস্ট্রির একাধিক মহিলা তারকারাও এই অভিনেতার গ্রেফতারি পরোয়ানা নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁরা এই ঘটনাকে ষড়যন্ত্র বলেও উল্লেখ করেছেন। শুধু মহিলা কো-স্টাররাই নন, প্রিন্স নরুলা (Prince Narula) সহ পার্লের বহু বন্ধুই এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন অভিনেতার।

এরই মধ্যে পার্ল ভি পুরির ধর্ষণ মামলায় নিজেদের Tweet নিয়ে রীতিমতো তর্ক-বিতর্কে জড়ালেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) এবং নিয়া শর্মা। Twitter-এ পার্লকে সমর্থন জানিয়েছিলেন নিয়া। এবার দেবলীনার ‘ধর্না’র প্রতিক্রিয়া জানিয়ে নিয়া লেখেন, "দিদিকে কেউ বলে দাও ধর্না দেওয়া বা মোমবাতি জ্বালানো, এসব কাজ এখন আমরা করতে পারি না, এখনও মহামারীর প্রকোপ আছে। এছাড়াও যে নাচগুলিকে দিদি উৎকৃষ্ট বলে মনে করছেন সেই হতাশাব্যঞ্জক নৃত্যের রিল তৈরি করার আগে দিদিকে তাঁর নাচের জন্য অনুশীলন করা দরকার।”

তবে ছেড়ে দেওয়ার পাত্রী নন দেবলীনাও। নিয়ার Tweet-এর উত্তরে অভিনেত্রী লেখেন, "অনুগ্রহ করে ছোটিকে কেউ বলে দিন, যে শুধুমাত্র ফ্যাশন স্কিল দেখিয়েই কেউ মানুষ হয়ে যান না। একটা ভালো মন ও একটা ভালো ভাবনার প্রয়োজন হয়, এখানে যেটার কমতি অনুভব হচ্ছে। এছাড়া আমি আমার রিলগুলিতে উৎকৃষ্টতা দেখিয়েছি কি না, তা আমার ভক্তদের সিদ্ধান্ত নিতে দিন। এখানেও তিনি বিচারক হতে চান। আপনি বরং আপনার ফটোশ্যুটে মনোযোগ দিন"!

ANI-এর করা Tweet অনুসারে, ‘মুম্বইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে।’ মুম্বই পুলিশের DCP সঞ্জয় পাটিলের তরফে পাওয়া তথ্য অনুসারে, ‘অভিনেতা পুলিশ কাস্টডিতে রয়েছেন। এবং তাঁর বিরুদ্ধে পসকো (Protection of Children from Sexual Offences) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।’

২০১৩ সলে অভিনয়ের জগতে পদার্পণ করেন পার্ল ভি পুরি। ‘নাগার্জুনা এক যোদ্ধা’ (Naagarjuna – Ek Yoddha), ‘বেপনহা পেয়ার’ (Bepannah Pyar)-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করতে দেখা যায় তাঁকে। তবে ‘নাগিন ৩’-এ অভিনয় করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছান অভিনেতা। তবে পার্ল যে ধর্ষণের মতো কোনও জঘন্য অপরাধের সঙ্গে জড়িয়ে পড়তে পারেন তা একপ্রকার ভাবতেই পারছেন না অভিনেতার সহকর্মী থেকে শুরু করে বন্ধু-বান্ধব এমনকি অনুরাগীরাও।

Published by:Ananya Chakraborty
First published: