Home /News /entertainment /
Malaika Arora-Arjun Kapoor Wedding|| 'অর্জুনের সঙ্গেই বুড়ো হতে চাই', কবে বিয়ের পিঁড়িতে বসছেন ১৯ বছরের ছেলের মা মালাইকা?

Malaika Arora-Arjun Kapoor Wedding|| 'অর্জুনের সঙ্গেই বুড়ো হতে চাই', কবে বিয়ের পিঁড়িতে বসছেন ১৯ বছরের ছেলের মা মালাইকা?

Malaika Arora-Arjun Kapoor Wedding: আরবাজের সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে বিচ্ছেদের পর থেকেই অর্জুন-মালাইকার সম্পর্ক গড়ে ওঠে। তবে সম্পর্কের কথা কখনও লুকোননি মালাইকা বা অর্জুন কেউই।

  • Share this:

    #মুম্বই: তবে কি অপেক্ষার অবসান? অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী মালাইকা অরোরা? সম্প্রতি মালাইকার মন্তব্যে শুরু হয়েছে ব্যাপক জল্পনা। বলিউডে তাঁদের জুটি নিয়ে চর্চার শেষ নেই। এমনকি বিচ্ছেদ নিয়েও শুরু হয়েছিল জলঘোলা। সে সবে অবশ্য কোনও দিনই বিচলিত হননি মালাইকা বা অর্জুন কাপুর। বরং যথা সময়ে নিজেদের মতো করে জবাব দিয়েছেন। তবে সব বাধা পেরিয়ে এ বার কি নিজের থেকে বয়সে অনেকটাই ছোট অর্জুন কপূরের সঙ্গে সাত পাক বাঁধা পড়বেন মালাইকা অরোরা? মাল্লার কথায় অবশ্য তেমনই ইঙ্গিত মিলেছে।

    আরও পড়ুন: একটা হাত নেই! অসহায় ছানার জন্য ঘর ভিক্ষে চাইলেন মীর! সঙ্গী হতে পারেন আপনিও

    বেশ কয়েক বছর ধরেই প্রেম করছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে বিচ্ছেদের পর থেকেই অর্জুন-মালাইকার সম্পর্ক গড়ে ওঠে। তবে সম্পর্কের কথা কখনও লুকোননি মালাইকা বা অর্জুন কেউই। তবে বিয়ে নিয়ে কেউ কোনও দিনই মুখ খোলেননি। ফলের সম্প্রতি বিয়ের প্রসঙ্গ উঠতেই জল্পনা শুরু হয়েছে।

    আরও পড়ুন: উন্মুক্ত পিঠ, ফ্লোরাল প্রিন্টের শাড়িতে ঠিক যেন শ্রীদেবী! আপনারও ভ্রম হতে পারে!

    সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা বলেছেন, 'আমাদের সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। সম্পর্কের পরিণতি নিয়ে আমাদের ভাবনা একই। আগামীতে একসঙ্গে কাটানো একটা সুন্দর জীবন চাই দু’জনে। আমি অর্জুনের সঙ্গেই বুড়ো হতে চাই।' প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে বহু বছর সংসার করেছেন মালাইকা অরোরা। উনিশ বছরের একটি ছেলেও রয়েছে তাঁদের।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Arjun kapoor, Malaika Arora

    পরবর্তী খবর