• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NEW DISPLAY PICTURE UPLOADED ON LATE SUSHANT SINGH RAJPUTS FACEBOOK PROFILE RC

Sushant Singh Rajput Facebook: প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ফেসবুকে নতুন ছবি আপলোড, শোরগোল নেটপাড়ায়!

সুশান্ত সিং রাজপুত।

কিন্তু শুক্রবার একটি অদ্ভূত ঘটনা দেখা গেল প্রয়াত সুশান্তের ফেসবুক প্রোফাইলে (Sushant Singh Rajput Facebook)।

  • Share this:

    #মুম্বই: গত বছরের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের বিলাসবহুল ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এই মৃত্যু আদৌ খুন না আত্মহত্যা তা নিয়ে বিস্তর বিতর্কও হয়েছে। সুশান্তের ফ্যানেরা আজও এই মৃত্যুকে মেনে নিতে পারেন না। সে কারণে মাঝে মাঝেই সুশান্তের মৃত্যুর বিচারের আসায় সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড শুরু হয়। কিন্তু শুক্রবার একটি অদ্ভূত ঘটনা দেখা গেল প্রয়াত সুশান্তের ফেসবুক প্রোফাইলে (Sushant Singh Rajput Facebook)। যা দেখে নেটপাড়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

    সুশান্তের প্রোফাইলে ডিলপ্লে পিকচারটি বদলানো হয়েছে গত ১৮ অগস্ট, অর্থাৎ বুধবার। সুশান্তের প্রোফাইলে গেলেই ডিলপ্লে পিকচারের নীচে পরিষ্কার দেখা যাচ্ছে, সেখানে লেখা রয়েছে ছবিটি ১৮ অগস্ট আপলোড করা হয়েছে। আর এতেই রেগে গিয়েছেন সুশান্তের ফ্যানেরা। সাধারণত কোনও মৃত ব্যক্তির প্রোফাইল বেশ কিছুটা সময় ব্যবহার না করার পর ফেসবুক কর্তৃপক্ষই সেটিকে 'রিমেম্বারড' হিসেবে চিহ্নিত করে। এক্ষেত্রে সুশান্তের প্রোফাইল কেউ না কেউ ব্যবহার করছেন, সেটি স্পষ্ট হয়েছে।

    লাল মার্ক করা অংশে স্পষ্ট আপলোডের দিন। লাল মার্ক করা অংশে স্পষ্ট আপলোডের দিন।

    তবে ফ্যানেদের অভিযোগ, সুশান্তের প্রোফাইলে এভাবে তাঁর মৃত্যুর পর ছবি আপলোড করার কী অর্থ? এতে অভিনেতার স্মৃতিগুলিকেই নষ্ট করা হচ্ছে। অনেকেই আবার আবেগের বশে লিখেছেন, 'এক মুহূর্ত ভাবলাম সুশান্ত ফিরে এসেছে'। এভাবে মৃত ব্যক্তির ফেসবুক প্রোফাইলে পরিবর্তন করে সুশান্তের পরিবার, সোশ্যাল মিডিয়া টিম বা কাছের মানুষেরা কী বার্তা দিতে চেয়েছেন, সেটিও অস্পষ্ট। মৃত ব্যক্তির প্রোফাইলে ছবি বদল দেখে আলোড়ন পড়ে গিয়েছে নেটপাড়ায়।

    সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে ছবি তৈরিতে স্থগিতাদেশ দিয়েছে দিল্লি হাইকোর্ট। সুশান্তের মৃত্যু মামলার জল বহুদূর গড়ালেও এখনও পর্যন্ত সেভাবে কোনও রায় দেয়নি আদালত। বিতর্ক, জলঘোলা, আক্রমণ, সবই চলেছে। তারই মাঝে সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' মুক্তি পায় 'হটস্টার'-এ। শেষ বারের মতো সুশান্তকে পর্দায় জীবন্ত দেখে চোখের জল ধরে রাখতে পারেননি দর্শক।

    Published by:Raima Chakraborty
    First published: