বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অন্তঃসত্ত্বা নন, মিউজিক ভিডিওর জন্য পুরোটাই মিথ্যা প্রচার করেছেন নেহা!

অন্তঃসত্ত্বা নন, মিউজিক ভিডিওর জন্য পুরোটাই মিথ্যা প্রচার করেছেন নেহা!

মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন নেহা-রোহন । সেই সময় নেহার বেবি বাম্প লক্ষ করা যায়নি ।

  • Share this:

#মুম্বই: পুরোটাই ছিল পাবলিসিটি স্টান্ট । অন্তঃসত্ত্বা নন গায়িকা নেহা কক্কর । গিমিক করতে গিয়ে শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হল সদ্য বিবাহিত দম্পতি নেহা কক্কর আর রোহনপ্রীত সিংকে ।

গতকাল, শুক্রবার সকালে নেহা-রোহনপ্রীতের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছিল । বিয়ের এখনও দু’মাসও কাটেনি । তারই মধ্যে বেবি বাম্প নিয়ে একটি ছবি পোস্ট করেন নেহুপ্রীত । সেই ছবির ক্যাপশনে নেহা লিখেছিলেন, ‘খেয়াল রকখা কর’ । কমেন্টে রোহন লিখেছিলেন, ‘অব তো কুছ জাদা হি খেয়াল রখনা পড়েগা’ । তারপর থেকেই ভক্তদের শুভেচ্ছার বন্যা বয়ে যায় । অনেকে অবশ্য নেহার এই পোস্টের সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছিলেন ।

আর সেই সন্দেহ আরও গাঢ় হয় যখন, মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন নেহা-রোহন । সেই সময় নেহার বেবি বাম্প লক্ষ করা যায়নি । এরপর থেকেই ট্রোল শুরু হয়ে যায় । নেটিজেনরা সন্দেহ প্রকাশ করতে শুরু করেন, নেহার প্রেগন্যান্সির খবর আদৌ কতটা সত্যি । নাকি পুরোটাই প্রচার । কারণ, রোহনকে বিয়ের আগেও একবার এ ভাবেই উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের মিথ্যে খবর রটিয়ে পাবলিসিটি স্টান্ট করেছিলেন নেহা । সে সময়ও একটি মিউজিক ভিডিওর প্রচারে এমন কাজ করেছিলেন তিনি ।

শনিবার পর্দা ফাঁস হল । জানা গেল, এ বারও সেই একই কারণে মিথ্যে খবর রটিয়েছেন নেহা । নেহা-রোহনের নতুন মিউজিক অঅযালবাম ‘খেয়াল রকখা কর’-এর প্রচারের উদ্দেশ্যেই ওই ছবি প্রকাশ্যে এনেছিলেন নেহা । এই খবর সামনে আসতেই ফের ব্যাপকভাবে ট্রোলড হলেন গায়িকা নেহা কক্কর ।

Published by: Simli Raha
First published: December 19, 2020, 2:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर