#NehuPreet: ছয় মাস যেতে না যেতেই বিয়ে নিয়ে মুখ খুললেন নেহা, কী বলছেন রোহনপ্রীতকে নিয়ে?

#NehuPreet: ছয় মাস যেতে না যেতেই বিয়ে নিয়ে মুখ খুললেন নেহা, কী বলছেন রোহনপ্রীতকে নিয়ে?

ছয় মাস যেতে না যেতেই বিয়ে নিয়ে মুখ খুললেন নেহা, কী বলছেন রোহনপ্রীতকে নিয়ে?

গত বছর অক্টোবরের ২৪ তারিখে রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি।

  • Share this:

#মুম্বই: খিলখিল করে যখন তখন হাসি আর হাউহাউ করে কান্না, এই দু'টোতেই দুর্দান্ত সিদ্ধহস্ত গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। আপাতত এই দু'টি গুণের সঙ্গে যুক্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায় পিডিএ বা লোক দেখানো আদিখ্যেতা। গত বছর অক্টোবরের ২৪ তারিখে রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। এই মাসে তাঁদের বিয়ের ছয় মাস পূর্ণ হয়েছে। আপাতত সেই আনন্দে ভাসছেন দু'জনে। সোশ্যাল মিডিয়ায় পাল্লা দিয়ে একের পর এক ছবি পোস্ট করছেন তাঁরা। নিজের Instagram অ্যাকাউন্টে নিজের আর রোহনপ্রীতের ছবি পোস্ট করেছেন নেহা। ক্যাপশনে লিখেছেন যে রোহন হচ্ছেন এই বিশ্বের সেরা স্বামী। তিনি না কি প্রতি দিন নেহার মন জয় করে নেন। আর সেই কারণেই তাঁকে আরও বেশি করে ভালোবাসতে ইচ্ছে করে নেহার।

নেহার চেয়ে কোনও অংশে কম যান না রোহনপ্রীতও। তিনিও একের পর এক মিষ্টি ছবি দিয়েছেন। ক্যাপশন অনুযায়ী রোহনের বক্তব্য হল যে নেহা একজন সৃষ্টিশীল মানুষ। ঈশ্বর যেমন এই পৃথিবী সৃষ্টি করেছেন, সেরকম নেহাও তাঁদের একটি ছোট্ট পৃথিবী তৈরি করেছেন। তাঁর জীবনে আসার জন্য এবং জীবন আরও সুন্দর করে তোলার জন্য নেহাকে আন্তরিক ধন্যবাদ জানান রোহন। তার সঙ্গে সঙ্গে এটাও বলেন যে নেহার মতো মানুষ যে তাঁর স্ত্রী হয়েছেন, সেটা এখনও তাঁর বিশ্বাস হয় না। নেহা যেমন স্বামী-অন্ত প্রাণ, রোহনও যে ঠিক তেমনই পত্নীনিষ্ঠ ভদ্রলোক, সেটা স্পষ্ট ভাষায় বুঝিয়ে রোহন বলেন যে নেহাকে ছাড়া এক মুহূর্ত তাঁর পক্ষে থাকা সম্ভব নয়।

নেহার সঙ্গে রোহনপ্রীতের প্রথম দেখা হয়েছিল নেহু দ্য ভিয়া (Nehu Da Vyah) নামের মিউজিক ভিডিওর শ্যুটিং করার সময়। আগের বছর লকডাউন চলাকালীন এই ভিডিওর শ্যুট হয়েছিল। অ্যালবামে গান গেয়েছিলেন নেহা। কিছু দিন ডেটিং করার পর ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন দু'জনে। নেহা বর্তমানে ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol Season 12)-র বিচারকের ভূমিকায় আছেন। তাঁকে যোগ্য সঙ্গত দিচ্ছেন বিশাল দাদলানি (Vishal Dadlani) ও হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। বিগ বস ১৪ (Big Boss 14)-র বিজয়ী রুবিনা দিলায়েক (Rubina Dilaik) ও অভিনব শুক্লাকে (Abhinav Shukla) নিয়ে মরজানিয়া (Marjaneya) বলে একটি মিউজিক ভিডিও করেছেন নেহা সম্প্রতি।

Published by:Simli Raha
First published: