Home /News /entertainment /
Neha Dhupia Pregnant: 'দু'জনের জন্য পুল-পার্টি', নেহা ধুপিয়ার জীবনে আবার কে এলেন!

Neha Dhupia Pregnant: 'দু'জনের জন্য পুল-পার্টি', নেহা ধুপিয়ার জীবনে আবার কে এলেন!

নেহা ধুপিয়া।

নেহা ধুপিয়া।

সন্তানসম্ভবা (Neha Dhupia Pregnant) হয়েও যোগাসন ও সুইমিং করা বন্ধ করেননি নেহা। এদিন পুলের ধারে বসেই দারুণ কিছু ছবি তুলে শেয়ার করেছেন নেহা (Neha Dhupia)।

  • Share this:

    #মুম্বই: নেহা ধুপিয়ার (Neha Dhupia) ভক্তদের জন্য দারুণ খবর। দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia Pregnant)। আসন্ন সন্তানকে গর্ভে ধারণ করে দারুণ খুশিয়ে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। শুক্রবার তাঁর মাতৃত্বের ডায়েরি থেকেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সন্তানসম্ভবা (Neha Dhupia Pregnant) হয়েও যোগাসন ও সুইমিং করা বন্ধ করেননি নেহা। এদিন পুলের ধারে বসেই দারুণ কিছু ছবি তুলে শেয়ার করেছেন নেহা (Neha Dhupia)।

    কালো সুইম স্যুট পরে, বেবি-বাম্প (Neha Dhupia Pregnant) দেখিয়ে দারুণ ফটোশ্যুট করেছেন নেহা (Neha Dhupia)। ইনস্টাগ্রােম সেই সব ছবি শেয়ার করে ক্যাপশনে নেহা লিখেছেন, 'দু'জনের জন্য পুল-পার্টি'। অর্থাৎ, আসন্ন সন্তান ও তিনি সুইমিং পুলের ধারে বসে দারুণ মজা করে সময় কাটাচ্ছেন, সেই কথাই বলতে চেয়েছেন নেহা। তারই সঙ্গে মাতৃত্বের জৌলুস তাঁর চেহারায় ফুটে উঠেছে। নেহার ভক্তদের দাবি, দারুণ দেখাচ্ছে অভিনেত্রীকে।

    View this post on Instagram

    A post shared by Neha Dhupia (@nehadhupia)

    এ মাসের শুরুতেই নিজের দ্বিতীয় বার মা হওয়ার সংবাদ শেয়ার করেছিলেন নেহা ধুপিয়া। স্বামী অভিনেতা অঙ্গদ বেদি ও প্রথম সন্তান মেহেরকে কোলে নিয়ে বেবি বাম্প দেখিয়ে দারুণ ছবি পোস্ট করেছিলেন নেহা। সেখানে লিখেছিলেন, 'ধন্যবাদ ঈশ্বর'। ২০১৮ সালে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে অঙ্গদ বেদিকে বিয়ে করেছিলেন নেহা। ওই বছরই তাঁদের মেয়ের জন্ম হয়।

    View this post on Instagram

    A post shared by Neha Dhupia (@nehadhupia)

    কাজের দিক থেকে অঙ্গদ বেদিকে শেষ দেখা গিয়েছিল গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল ছবিতে জাহ্নবী কাপুরের দাদার চরিত্রে। অন্যদিকে, বহুদিন কাজের জগত থেকে দূরে রয়েছেন নেহা। শেষ তাঁকে দেখা গিয়েছে কাজল, শ্রুতি হাসানের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মের ছবি দেবী-তে। এছাড়াও রোডিজে বিচারক হিসেবে দেখা যায় নেহাকে।

    আরও পড়ুন: কী কাণ্ড! মলদ্বীপে বেড়াতে গিয়ে ছোট ছেলে জেহকে খুঁজে পাচ্ছেন না করিনা?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Bollywood Actress, Neha dhupia, Pregnancy

    পরবর্তী খবর