Home /News /entertainment /
Bigg Boss OTT: কেরিয়ারের শুরুতেই আমাকে ২৪ ঘণ্টা ক্যামেরার সামনে থাকতে হত: নেহা ভাসিন

Bigg Boss OTT: কেরিয়ারের শুরুতেই আমাকে ২৪ ঘণ্টা ক্যামেরার সামনে থাকতে হত: নেহা ভাসিন

নেহার তৈরি একাধিক জনপ্রিয় গান এখনও অনেকের মুখে মুখে ঘোরে

  • Share this:

#Bigg Boss OTT: এবারের সম্পূর্ণ অন্যভাবে শুরু হয়েছে বিগ বস (Bigg Boss)। প্রথমে টিভির পর্দায় নয়, OTT প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে শো টি। এবার বিগ বসের ঘরে ঢুকে গিয়েছেন নেহা ভাসিন (Neha Bhasin)। তাঁর তৈরি একাধিক জনপ্রিয় গান এখনও অনেকের মুখে মুখে ঘোরে। এবার তাঁকেই দেখা যাবে বিগ বসের ঘরে। সেখানে যাওয়ার আগে News18-এর মুখোমুখি হয়েছিলেন নেহা ভাসিন। কী বললেন তিনি?

প্রথমেই তিনি জানিয়েছেন যে, তিনি এমন একজন মানুষ যিনি ব্যক্তিগত বিষয় খুব একটা প্রকাশ্যে আনতে পছন্দ করেন না। কিন্তু সময় পরিবর্তন হচ্ছে। তাই তার সঙ্গে খাপ খাওয়াচ্ছেন নিজেকে। অনেক মানুষের সঙ্গে কথা বলতে পারবেন, প্রচুর দর্শকের কাছে তিনি নিজেকে পৌঁছে দিতে পারবেন এই ভাবনাচিন্তা করেই বিগ বসের ঘরে ঢুকছেন তিনি। তাঁর আরও বক্তব্য, অনেকেই তাঁর গানের সঙ্গে পরিচিত হলেও তাঁর সঙ্গে পরিচিত নয়।পরিচিতি বাড়াতেও তাঁর বিগ বসের ঘরে ঢোকার ইচ্ছা ছিল।

বিগ বসে গিয়েও তিনি গান গাইবেন বলে জানিয়েছেন। এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, “আমার মনে হয় না সেখানে কোনও কপিরাইট ইস্যু থাকবে। তাই গান করার ইচ্ছা আছে।” এই প্রসঙ্গে তিনি জানান, পঞ্জাবি ফোক গান তাঁর অত্যন্ত পছন্দের।

বিগ বসের ঘরে থাকতে হলে ২৪ ঘণ্টাই ক্যামেরার নজরদারিতে থাকতে হবে। এই প্রসঙ্গে তাঁর মতামত জানতে চাওয়া হলে তাঁর অকপট জবাব, কোনও সমস্যা হবে না। তিনি জানিয়েছেন, ভিভা (Viva)-তে অংশগ্রহণ করাকালীন একইভাবে তাঁকে থাকতে হয়েছিল। প্রথমের দিকে সমস্যা হলেও পুরো বিষয়টিতে তিনি স্বাচ্ছন্দ বোধ করছেন বলে জানিয়েছেন। তবে তিনি বেশ কিছুটা চিন্তিত বলেও জানিয়েছেন। কারণ OTT প্ল্যাটফর্মে পুরো বিষয়টি লাইভ চলবে। ২৪ ঘণ্টা লাইভ থাকার দরুন দর্শকরা কোন বিষয় বেশি পছন্দ করবে তা নিয়ে কিছুটা হলেও চিন্তিত তিনি।

অন্যদিকে, লিগামেন্টের বেশ কিছু সমস্যায় ভুগছেন গায়িকা। এনিয়ে তাঁর কাছে জানতে চাওয়া হয়, কী ভাবে পুরো বিষয়টিতে তিনি নিজেকে খাপ খাওয়াবেন। গায়িকা বলেন, “আশা করি আগামী ৩ সপ্তাহ আমি ভালো থাকব। লিগামেন্টের সমস্যা ৩ সপ্তাহ পেরিয়ে গিয়েছে, এটা আমার কাছে কোনও সমস্যা তৈরি করবে না।’’

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Bigg Boss OTT

পরবর্তী খবর