• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NEENA GUPTAS AUTOBIOGRAPHY SACH KAHUN TOH LAUNCHED BY KAREENA KAPOOR KHAN RC

Neena Gupta: 'আজ অবধি জানি না আমার এক প্রাক্তন কেন শেষ মুহূর্তে বিয়েটা ভেঙেছিল!'

নীনা গুপ্তা।

সোমবার মুক্তি পেয়েছে বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করা জনপ্রিয় অভিনেত্রী নীনা গুপ্তার (Neena Gupta) আত্মজীবনী 'সচ কহুঁ তো' (Sach Kahun Toh)।

  • Share this:

    #মুম্বই: প্রাক্তন কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের (Viv Richards) সঙ্গে প্রেম চলাকালীন অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta) প্রথম অন্তঃসত্ত্বা হয়েছিলেন। যদিও ভিভের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। সোমবার মুক্তি পেয়েছে বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করা জনপ্রিয় অভিনেত্রী নীনা গুপ্তার আত্মজীবনী 'সচ কহুঁ তো' (Sach Kahun Toh)। সেখানেই জীবনের নানা অধ্যায় নিয়ে লিখেছেন নীনা। উঠে এসেছে একজন অভিনেত্রীর জীবনের নানা অজানা দিক। নীনার আত্মজীবনীটি প্রকাশ করেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বই মুক্তি উপলক্ষে ভার্চুয়ালি আড্ডাও দিয়েছেন দুই অভিনেত্রী।

    View this post on Instagram

    A post shared by Neena Gupta (@neena_gupta)

    নীনার আত্মজীবনী অভিনেত্রী সামনে নিয়ে এসেছেন দর্শকের এক অজানা গল্পের কথা। বিয়ে ঠিক হওয়ার পর শেষ মুহূর্তে নীনার বিয়ে ভেঙে গিয়েছিল। প্রায় ২০ বছর ধরে লেখা এই বইতে এমনই নানা কথা শেয়ার করেছেন নীনা। ভিভ ও নীনার কন্যাসন্তান মাসাবা গুপ্তাকে একাই বড় করেছেন নীনা। একক মাতৃত্বে বড় হয়ে ওঠা মাসাবা একজন ফ্যাশন ডিজাইনার, কাজ করেন বলিউডের বহু সেলেবের সঙ্গে। পরে নীনা ২০০৮ সালে বিয়ে করেছিলেন বিবেক মেহরার সঙ্গে। তাঁরা উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে থাকেন।

    View this post on Instagram

    A post shared by Neena Gupta (@neena_gupta)

    করিনার সঙ্গে বই প্রকাশের অনুষ্ঠানে ভার্চুয়াল আড্ডা দেওয়ার সময়ই নীনা জানিয়েছেন তাঁর বিয়ে ভেঙে যাওয়ার কথা। ৬২ বছরের অভিনেত্রী বলেছেন, 'আমি এক ব্যক্তির কথা বলেছি যার সঙ্গে আমার বিয়ে ঠিক হয়েছিল। আমি দিল্লিতে বিয়ের পোশাক আনতে গিয়েছিলাম। কিন্তু বিয়ের শেষ মুহূর্তে ও আমাকে ফোন করে বলেছিল ও আমাকে বিয়ে করতে চায় না। আমি আজও জানি না কেন বিয়েটা হল না। কিন্তু আমি কী করতে পারি। আমি এগিয়ে গিয়েছি। আমার খুবই ইচ্ছে ছিল ওকে বিয়ে করার। আমি ওর বাড়িতে থেকেছি। ওর বাবা-মাকে আমি খুবই শ্রদ্ধা করতাম। ও এটা পড়বে। ওর বিয়ে হয়েছে পরে, ওর সন্তানও রয়েছে।'

    নিজের জীবনে নানা ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছেন নীনা গুপ্তা। সেই সমস্ত কথাই নিজের আত্মজীবনীতে শেয়ার করেছেন তিনি। কাজের দিক থেকে মান্ডি, উৎসব, ত্রিকাল, বাধাই হো, সর্দার কা গ্র্যান্ডসন, সন্দীপ অওর পিঙ্কি ফরার-এর মতো একাধিক হিট ছবিতে কাজ করে চলেছেন অভিনেত্রী।

    Published by:Raima Chakraborty
    First published: