Navya Naveli Nanda: 'সুন্দরী মহিলারা দারুণ ব্যবসায়ীও হন', বলিউডে প্রবেশ নিয়ে যা বললেন অমিতাভের নাতনি!

নব্যা নভেলি নন্দা।

হালে এমন কথা শোনা গিয়েছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নব্যা নভেলি নন্দাকে (Navya Naveli Nanda) নিয়েও।

  • Share this:

    #মুম্বই: বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণের বিতর্ক নতুন নয়। ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে রাজ করা অভিনেতা-অভিনেত্রীরা তাঁদের পরবর্তী প্রজন্মকে কাজ পাইয়ে দেন বলে এমন অভিযোগ হামেশাই শোনা যায়। হালে এমন কথা শোনা গিয়েছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নব্যা নভেলি নন্দাকে (Navya Naveli Nanda) নিয়েও। ২০১৯-এই বলিউডে পা রেখেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা, পাইপলাইনে রয়েছেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। কিন্তু নব্যাকে কবে দেখা যাবে বলিউডে? সোশ্যাল মিডিয়ায় এমন প্রশ্নের হামেশাই মুখোমুখি হতে হয় বচ্চন পরিবারের সদস্যদের। কিন্তু বলিউডে প্রবেশ নিয়ে এবার সমস্ত জল্পনা উড়িয়ে যোগ্য জবাব দিলেন নব্যা নভেলি নন্দা নিজেই।

    মঙ্গলবার নব্যা ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানেই এক ভক্ত তাঁকে লেখেন, 'তুমি খুব সুন্দরী, বলিউডেও চেষ্টা করা উচিত তোমার'। ভক্তের এমন আবদারের জবাবে নব্যা লিখেছেন, 'ধন্যবাদ আপনার এই কথাগুলির জন্যে। কিন্তু সুন্দরী মহিলারা ব্যবসাও খুব ভালো চালান'। নব্যা নিজে একজন উদ্যোগপতি হিসেবে কাজ করছেন। 'আরা হেলথ' এবং 'নভেলি' স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।

    গত বছরই নিউ ইয়র্কের ফোরধাম ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েশন শেষ করেছেন নব্যা। এর পরই অনলাইন হেলফকেয়ার পোর্টাল 'আরা হেলথ'-এর সঙ্গে কাজ করছেন তিনি। তাঁর সহযোগী মল্লিকা শাহনি। মহিলাদের স্বাস্থ্য নিেয় কাজ করে এই সংস্থা। আরা ওয়েলনেস নামেও আরেকটি উদ্যোগ নিয়েছে এই সংস্থা। ভারতে লিঙ্গবৈষম্য নিেয় কাজ করতে চায় নব্যার এই সংস্থা। সেই উদ্দেশ্যে মহিলাদের কর্মসংস্থানেরও জায়গা তৈরি করছেন তাঁরা।

    নব্যার জবাব। নব্যার জবাব।

    শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানের সঙ্গেই লন্ডনে স্কুলে পড়তেন নব্যা নভেলি নন্দা। সেভেনওকস স্কুলে একসঙ্গেই পড়েছেন তাঁরা। ২০১৮ সালে মণীশা জয়সিংয়ের সঙ্গে মা শ্বেতা বচ্চন নন্দার লেবেলের হয়ে মডেলিংও করতে দেখা গিয়েছে নব্যাকে। তবে অভিনয় জগতে প্রবেশ নিয়ে কোনওদিনই সরাসরি কিছু বলেননি তিনি। তবে তিনি যে, অভিনয়ের থেকে ব্যবসায় বেশি খুশি রয়েছেন, ভক্তের কমেন্টের জবাবে তেমন ইঙ্গিতই দিয়েছেন নব্যা।

    Published by:Raima Chakraborty
    First published: